শ্রীলঙ্কার বিরুদ্ধে রোহিতের খেলা নিয়ে এখনও সংশয়

রোহিত শর্মার খেলা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। ভারতীয় শিবিরের অন্দরে এই মুহূর্তে কী চলছে সেটা বাইরে থেকে বোঝার উপায় নেই। কারণ শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলতে নামার আগে প্রতিপক্ষকে নিজেদের শক্তি সম্পর্কে জানতে দিতে চায় না বলেই একটু হলেও রোহিত শর্মার খেলা নিয়ে সংশয় থেকেই যাচ্ছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঢাকা শেষ আপডেট: ০১ মার্চ ২০১৬ ১৪:৪৯
Share:

রোহিত শর্মার খেলা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। ভারতীয় শিবিরের অন্দরে এই মুহূর্তে কী চলছে সেটা বাইরে থেকে বোঝার উপায় নেই। কারণ শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলতে নামার আগে প্রতিপক্ষকে নিজেদের শক্তি সম্পর্কে জানতে দিতে চায় না বলেই একটু হলেও রোহিত শর্মার খেলা নিয়ে সংশয় থেকেই যাচ্ছে। যদিও যা খবর ফাইনাল ১২ বেছে নেওয়ার আগে রোহিতের ফিটনেস পরীক্ষা হবে। তার পরই তাঁর খেলার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। যদিও টি২০ বিশ্বকাপের আগে চোট পাওয়া প্লেয়ারদের নিয়ে কোনও ঝুঁকি নিতে চাইছে না টিম ম্যানেজমেন্ট। রোহিত শর্মা দলের বিশ্বস্ত ওপেনার। সঙ্গে এই মুহূর্তে দলের সব থেকে নির্ভরযোগ্য ব্যাটসম্যান তিনিই। তাই তাঁকে নিয়ে কোনও ঝুঁকি যে ভারতীয় শিবির নেবে না তা নিশ্চিত।

Advertisement

প্রথমে ভাবা হয়েছিল চোট একদমই সামান্য। পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচের দিন আমিরের ইয়র্কারে বাঁ পায়ের আঙুলে চোট পেয়েছিলেন রোহিত। পরে এক্স রে করে দেখা যায় আঙুল ভাঙেনি। কিন্তু ব্যথা ক্রমশ বেড়ে যাওয়ায় এখন চিন্তায় টিম ম্যানেজমেন্ট। ম্যাচ শুরুর আগেই সিদ্ধান্ত নেওয়া হবে তাঁকে নিয়ে। অপেক্ষা কয়েক ঘণ্টার।

আরও খবর

Advertisement

চোটের হ্যাটট্রিকেও চিন্তিত নয় ভারতীয় শিবির

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন