Juventus F.C.

বিস্ময় গোলে ট্রফির আরও কাছে রোনাল্ডো

৭৩ মিনিটে জুভেন্তাসকে ৩-০ এগিয়ে দেন ডগলাস কোস্তা। ৭৬ মিনিটে জেনোয়ার আন্দ্রেয়া পিনামন্তি গোল করে ১-৩ করলেও দলের হার বাঁচাতে পারেননি। 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২০ ০৪:৩৪
Share:

অপ্রতিরোধ্য: জেনোয়ার রক্ষণ ভেঙে এগোচ্ছেন রোনাল্ডো। এএফপি

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো-পাওলো দিবালা যুগলবন্দিতে সেরি-আ চ্যাম্পিয়ন হওয়ার পথে আরও একধাপ এগিয়ে গেল জুভেন্টাস। ২৯ ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে লিগ টেবলের শীর্ষে তারা। দ্বিতীয় স্থানে থাকা লাজ়িয়োর পয়েন্ট ২৯ ম্যাচে ৬৮। এক ম্যাচ কম খেলে তৃতীয় স্থানে থাকা ইন্টার মিলানের পয়েন্ট ৬১। মঙ্গলবার রাতে ঘরের মাঠে প্রথমার্ধে জুভেন্টাসের গোল করা আটকে দিয়েছিল অবনমনের আতঙ্কে ভোগা জেনোয়া। কিন্তু ৫০ মিনিটে তাদের যাবতীয় প্রতিরোধ ভেঙে গোল করে জুভেন্টাসকে এগিয়ে দেন দিবালা। ছ’মিনিট পরে দূরপাল্লার দুরন্ত শটে গোল করে ২-০ করেন সি আর সেভেন। ৭৩ মিনিটে জুভেন্তাসকে ৩-০ এগিয়ে দেন ডগলাস কোস্তা। ৭৬ মিনিটে জেনোয়ার আন্দ্রেয়া পিনামন্তি গোল করে ১-৩ করলেও দলের হার বাঁচাতে পারেননি।

Advertisement

রোনাল্ডো-দিবালা জুটিকে নিয়ে উচ্ছ্বসিত জুভেন্টাস ম্যানেজার মাউরিজ়িয়ো সাররি ম্যাচের পরে বলেছেন, ‘‘ওদের মধ্যে দুর্দান্ত বোঝাপড়া গড়ে ওঠায় উপকৃত হচ্ছে দল। একে-অপরকে সাহায্য করলে যে দু’জনেরই লাভ হবে সেটা ওরা জানে। অনুশীলনেও তা আমি লক্ষ্য করেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন