Sports News

এক রহস্যময়ীর সঙ্গে ঘনিষ্ঠ রোনাল্ডোর ছবি প্রকাশ্যে! কে তিনি?

পায়ে ফুটবল, শরীরী ভাষায় আগ্রাসন— এই হলেন মাঠের ভেতরের তিনি। আর মাঠের বাইরে? নিত্যনতুন বান্ধবী বদল, উদ্দাম পার্টি, নাইট আউট। ঠিক এটাই পর্তুগাল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর টু লাইনার।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ জুলাই ২০১৬ ১৩:৩৯
Share:

না! এটা সেই ছবি নয়। এ ছবি বছর দু’য়েক আগের। ছবি: টুইটারের সৌজন্যে।

পায়ে ফুটবল, শরীরী ভাষায় আগ্রাসন— এই হলেন মাঠের ভেতরের তিনি। আর মাঠের বাইরে? নিত্যনতুন বান্ধবী বদল, উদ্দাম পার্টি, নাইট আউট।

Advertisement

ঠিক এটাই পর্তুগাল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর টু লাইনার।

মাঠের ভেতরের তারকাকে তো আপনি টিভিতেই দেখতে পান। কিন্তু মাঠের বাইরে তাঁর আচরণ নিয়ে কেবল খবর শোনেন। এ বার দেখুন প্রমাণ। রোনাল্ডোর উদ্দাম জীবনের কিছু ছবি সম্প্রতি সংবাদমাধ্যমের হাতে এসেছে।

Advertisement

ঘটনাটি ঠিক কী?

মার্কিন মুলুকের ইবিজা নাইটক্লাব। দিন কয়েক আগে সেখানেই চলছিল ইউরো ২০১৬-র সাকসেস পার্টি। ইউরো চ্যাম্পিয়ন পর্তুগাল তারকারা হাজির ছিলেন সেখানে। পার্টির মধ্যমণি রোনাল্ডো। হঠাত্ই তিনি এগিয়ে গেলেন ব্যালকনিতে দাঁড়িয়ে থাকা স্বল্পবসনা সুন্দরীদের দিকে। কোমর জড়িয়ে ধরে আলতো করে ঠোঁট ছোঁয়ালেন এক সুন্দরীর কাঁধে। ব্যস, লিক হয়ে গেল পার্টি নাইটের ছবি। আর সেটাই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

যে প্রশ্ন নিয়ে এখন তোলপাড় ওয়েব ওয়াল, তা হল— রোনাল্ডো যাঁকে চুম্বন করেছেন, তিনি কে? তাঁর পরিচয় তো কেউই জানেন না। রোনাল্ডোর বর্তমান প্রেমিকাকে নিয়ে কম জল্পনা হয়নি। বিভিন্ন মডেলের সঙ্গে রোনাল্ডোর সম্পর্ক নিয়ে খবরও প্রকাশিত হয়েছে বিভিন্ন সংবাদমাধ্যমে। এ বার এই রহস্যময়ীকে নিয়ে শুরু হল নয়া গসিপ।


এটাই সেই পার্টির ছবি। এক সুন্দরীকে চুম্বন করছেন রোনাল্ডো। ছবি: ইউটিউবের সৌজন্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন