শেষ চারে রোনাল্ডোর রিয়াল

প্রথমার্ধেই মান্দজুকিচের জোড়া গোলে ২-০ এগিয়ে গিয়েছিল জুভেন্তাস। দ্বিতীয়ার্ধে ব্লেইস মাতুইদি  গোল করে ৩-০ এগিয়ে দেন ইতালির দলটিকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১২ এপ্রিল ২০১৮ ০৪:১৯
Share:

ম্যাচের একেবারে শেষ মুহূর্তে পেনাল্টি থেকে গোল করছেন রোনাল্ডো।

গত সপ্তাহে তুরিনে গিয়ে জুভেন্তাসের বিরুদ্ধে জোড়া গোল করে নায়ক হয়েছিলেন তিনি। পাশাপাশি, মার্সেলোকে দিয়ে গোল করিয়ে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম পর্বে রিয়াল মাদ্রিদকে ৩-০ জিতিয়ে ফিরেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বুধবার রাতে রিয়ালের ঘরের মাঠ সান্তিয়াগো বোর্নাবাউয়ে ফিরতি পর্বের ম্যাচে জুভেন্তাসের বিরুদ্ধে জিনেদিন জিদানের দল হারল ১-৩। তবে দুই পর্ব মিলিয়ে রিয়ালের পক্ষে ফল দাঁড়াল ৪-৩। ফলে হাড্ডাহাড্ডি ম্যাচের পরে শেষ চারে চলে গেলেন রোনাল্ডোরা। ঘরের মাঠেও থেকে গোল করে রিয়াল মাদ্রিদের নায়ক সেই রোনাল্ডোই।

Advertisement

প্রথমার্ধেই মান্দজুকিচের জোড়া গোলে ২-০ এগিয়ে গিয়েছিল জুভেন্তাস। দ্বিতীয়ার্ধে ব্লেইস মাতুইদি গোল করে ৩-০ এগিয়ে দেন ইতালির দলটিকে। দুই পর্ব মিলিয়ে ৩-৩ হয়ে যাওয়ার পরে চ্যাম্পিয়ন্স লিগের শেষ চারে যেতে পারবেন কি না তা নিয়ে আশঙ্কা তৈরি হয়েছিল রিয়াল সমর্থকদের মনে। শেষ পর্যন্ত সমর্থকদের সেই আশঙ্কা মুক্ত করেন রোনাল্ডো। ইনজুরি টাইমে জুভেন্তাস বক্সে রিয়ালের লুকাস ভাসকুয়েসকে ফাউল করা হলে রেফারি পেনাল্টি দেন। পেনাল্টির সিদ্ধান্ত নিয়ে জুভেন্তাস ফুটবলাররা প্রতিবাদ জানাতে গেল লাল কার্ড দেখানো হয় জুভেন্তাস গোলকিপার জানকুইজি বুফনকে। পেনাল্টি থেকে গোল করেন রোনাল্ডো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন