রোনাল্ডোর এ কী মূর্তি, উঠছে প্রশ্ন

নিজের নামাঙ্কিত বিমানবন্দরের উদ্বোধন করে বিতর্কে জড়ালেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো! ইউরো কাপ জয়ের পরেই সি আর সেভেন-কে সম্মান জানাতে তাঁর জন্মশহর মেদেইরা বিমানবন্দরের নাম পরিবর্তন ও মূর্তি বসানোর সিদ্ধান্ত নেয় স্থানীয় প্রশাসন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩০ মার্চ ২০১৭ ০৩:৩৭
Share:

অভাবনীয়: রোনাল্ডোর এই মূর্তি নিয়ে ঝড় উঠেছে। রয়টার্স

নিজের নামাঙ্কিত বিমানবন্দরের উদ্বোধন করে বিতর্কে জড়ালেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো!

Advertisement

ইউরো কাপ জয়ের পরেই সি আর সেভেন-কে সম্মান জানাতে তাঁর জন্মশহর মেদেইরা বিমানবন্দরের নাম পরিবর্তন ও মূর্তি বসানোর সিদ্ধান্ত নেয় স্থানীয় প্রশাসন। বুধবারই মা মারিয়া আভেইরো, বান্ধবী জর্জিনা রদরিগেজ ও ছেলে ক্রিশ্চিয়ানো (জুনিয়র)-কে সঙ্গে নিয়ে উদ্বোধনী অনুষ্ঠানে এসেছিলেন রোনাল্ডো। তা নিয়েই বিতর্কের সূত্রপাত। কারণ, সি আর সেভেন ভক্তদের অনেকেই প্রশাসনের সিদ্ধান্ত নিয়ে ক্ষুব্ধ।

রোনাল্ডো অবশ্য বলে দিয়েছেন, ‘‘বিমানবন্দরের নাম পরিবর্তন করতে আমি কখনও বলিনি। বিমানবন্দরের নাম পরিবর্তনের সিদ্ধান্ত হয়তো কেউ কেউ মেনে নিতে পারছেন না। কিন্তু আমি এটাও জানি যে, অনেকে এই অনুষ্ঠানে না এলেও খুব খুশি হয়েছেন।’’ রোনাল্ডোর অনেক ভক্ত আবার হতাশ প্রিয় তারকার মূর্তি দেখেও। অনেকেই মজা করে শিশুদের জনপ্রিয় টেলিভিশন শো ‘আর্ট অ্যাটাক’-এর সঙ্গে তুলনা করছেন নতুন মূর্তিকে। আবার কারও মতে, মূর্তিটা খুবই ভয়াবহ!

Advertisement

এ দিকে মাঠেও বুধবার ভাল গেল না রোনাল্ডোর। ফ্রেন্ডলি ম্যাচে সুইডেনের বিরুদ্ধে তাঁর গোলে এগিয়েও ২-৩ হারল পর্তুগাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন