Sports News

কর ফাঁকি ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর, হতে পারে জেল

বিরাট অঙ্কের কর ফাঁকি দিয়ে বড় শাস্তি পেতে চলেছেন তিনি। হতে পারে ২৪ মাস জেলও। সঙ্গে জরিমানার ৩২ লক্ষ ইউরো। রোনাল্ডো নাকি ৫৭ লক্ষ ইউরো কর ফাঁকি দিয়েছেন। কিন্তু এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন স্বয়ং রোনাল্ডো।

Advertisement

সংবাদ সংস্থা

মাদ্রিদ শেষ আপডেট: ২৭ জুলাই ২০১৮ ১৯:৩৭
Share:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি: এএফপি।

কর ফাঁকি দিয়ে শাস্তির মুখে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ৩৩ বছরের এই তারকা ফুটবলার সবে রিয়েল মাদ্রিদ ছেড়ে যোগ দিয়েছেন জুভেন্টাসে বিরাট অঙ্কের টাকার বিনিময়ে। এ বার সমস্যায় রোনাল্ডো। বিরাট অঙ্কের কর ফাঁকি দিয়ে বড় শাস্তি পেতে চলেছেন তিনি। হতে পারে ২৪ মাস জেলও। সঙ্গে জরিমানার ৩২ লক্ষ ইউরো।

Advertisement

শুক্রবার স্প্যানিশ ট্যাক্স অথরিটির করা কেসের ভিত্তিতে এই তথ্য উঠে আসছে। রোনাল্ডো নাকি ৫৭ লক্ষ ইউরো কর ফাঁকি দিয়েছেন। কিন্তু এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন স্বয়ং রোনাল্ডো। যা খবর এই পরিস্থিতে রোনাল্ডোকে দিতে হবে ৩২ লক্ষ টাকা জরিমানা সঙ্গে ৫৭ লক্ষ টাকা অনাদায়ী কর।

এ ছাড়া রয়েছে জমা করের ১০ লক্ষ ইউরো ও ৪৮ মাসের জেলের হাত থেকে রক্ষা পেতে প্রতিদিন ২৫০ ইউরো। মোট যার পরিমাণ পৌঁছে যেতে পারে এক কোটি ৯০ লক্ষতে।

Advertisement

আরও পড়ুন
তিরন্দাজির ইতিহাসে এক নম্বর র‌্যাঙ্কিংয়ে ভারত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন