Sports News

ক্ষমা চাইলেন বাংলাদেশের বোলার রুবেল হোসেন

জয়ের জন্য ভারতের সামনে ১৬৭ রানের টার্গেট রেখেছিল বাংলাদেশে। ১৮তম ওভারে ভারতের রান ছিল ১৩৩/৫। ১৯তম ওভারের প্রথম দুই বলে রুবেলকে ছক্কা হজমের পর তৃতীয় বলে বাউন্ডারিও হজম করতে হয়।

Advertisement

সংবাদ সংস্থা

কলম্বো শেষ আপডেট: ১৯ মার্চ ২০১৮ ২১:০২
Share:

রুবেল হোসেন। ছবি: এএফপি।

একটা ওভার এমনকি একটা বলও বদলে দিতে পারে ক্রিকেটের ফল। যেমনটা ঘটল নিদাহাস ট্রফির ফাইনালে। ১৯তম ওভারে ২২ রান দিয়ে ভারতের জয়ের রাস্তা অনেকটাই তৈরি করে দিয়েছিলেন বাংলাদেশের বোলার রুবেল হোসেন। যদিও তার জন্য তিনি সমর্থকদের কাছে ক্ষমাও চেয়ে নিলেন।

Advertisement

জয়ের জন্য ভারতের সামনে ১৬৭ রানের টার্গেট রেখেছিল বাংলাদেশে। ১৮তম ওভারে ভারতের রান ছিল ১৩৩/৫। ১৯তম ওভারের প্রথম দুই বলে রুবেলকে ছক্কা হজমের পর তৃতীয় বলে বাউন্ডারিও হজম করতে হয়। পরের তিন বলে কার্তিক আরও ৬ রান তুলে নেন। শেষ ওভারের ভারতের সামনে লক্ষ্য এসে দাড়ায় ১২ রানের।

শেষ বলে ভারতের দরকার ছিল ৫ রান। যেটাও ছক্কা হাঁকিয়ে পুরো করে দেন দীনেশ কার্তিক। রুবলে ম্যাচের পর প্রথম আলোকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, ‘‘ম্যাচ হেরে ভয়ঙ্কর লাগছিল। আমি ভাবিনি কখনও বাংলাদেশের হারের কারণ হব। আমরা জয়ের খুব কাছে পৌঁছে গিয়েছিলাম। কিন্তু আমার জন্য সেটা হেরে গেলাম। আমি সমর্থকদের কাছে ক্ষমা চাই এবং সবাইকে অনুরোধ করছি আমাকে ক্ষমা করে দিতে।’’

Advertisement

আরও পড়ুন
দীনেশের উইনিং ছক্কা কেন দেখতে পেলেন না রোহিত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন