Sports Nes

কুম্বলের সঙ্গে নাকি কথাই বলেনি সৌরভ, সচিনের কমিটি!

সূত্রের খবর, সিএসি দু’পক্ষের মধ্যে সমস্যা মেটানোর একটা অদম্য চেষ্টা চালিয়েছিল বলে যে খবর শোনা গিয়েছিল আসলে সেটা সত্যি নয়। সত্যি হল বিরাট কোহালির কথা ধৈর্য্যের সঙ্গে শোনা হলেও কুম্বলের সঙ্গে তাঁরা দেখাই করেননি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৭ জুন ২০১৭ ১৬:৫৩
Share:

অনিল কুম্বলে। ছবি: রয়টার্স।

অনিল কুম্বলের সঙ্গে আলোচনাতেই নাকি বসেনি ক্রিকেট উপদেষ্টা কমিটি। ইংল্যান্ডে চ্যাম্পিয়ন্স ট্রফি চলার সময়ই নাকি কোচ কুম্বলে ও কোহালির সঙ্গে আলাদা আলাদা করে আলোচনায় বসেছিলেন সৌরভ, সচিনরা। কিন্তু এখন শোনা যাচ্ছে তাঁরা বিরাট কোহালির বক্তব্য গুরুত্বের সঙ্গে শুনলেও অনিল কুম্বলের কথা শোনেননি। কিন্তু বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর অনুযায়ী তেমনটা হয়নি।

Advertisement

আরও খবর: বিসিসিআই-এর সাত সদস্যের কমিটিতে সৌরভ গঙ্গোপাধ্যায়

সূত্রের খবর, সিএসি দু’পক্ষের মধ্যে সমস্যা মেটানোর একটা অদম্য চেষ্টা চালিয়েছিল বলে যে খবর শোনা গিয়েছিল আসলে সেটা সত্যি নয়। সত্যি হল বিরাট কোহালির কথা ধৈর্য্যের সঙ্গে শোনা হলেও কুম্বলের সঙ্গে তাঁরা দেখাই করেননি। কুম্বলের সরে যাওয়ার কোনও কারণই নেই। কারণ, তিনি দলের দায়িত্ব নেওয়ার পর থেকে দল নিয়মিত ভাল করছে। এই কুম্বলেকে এক বছর আগে এই কমিটিই বিরাটদের কোচ হিসেবে নির্বাচিত করেছিল। অনেকের মতে, সিএসি এই পদক্ষেপই বিরাটকে আরও শক্তিশালী করেছে। যার ফলে চ্যাম্পিয়ন্স ট্রফি ফাইনালের পর বিসিসিআই কর্তাদের সঙ্গে আলোচনায়ও বসেছিলেন তিনি।

Advertisement

৪৫ মিনিটের সেই মিটিংয়ে কুম্বলে ও কোহালি ছাড়াও ছিলেন অমিতাভ চৌধুরী, রাহুল জোহুরি ও এমভি শ্রীধর। ছিল না ক্রিকেট উপদেষ্টা কমিটির কোনও সদস্য। অনেকেই মনে করছেন কুম্বলের মতো একজনকে এ ভাবে অপমান করা হয়েছে। যদিও এই নিয়ে কোনও মন্তব্য পাওয়া যায়নি কোনও পক্ষেরই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন