Sreesanth

বদলাননি শ্রীসন্থ, প্রস্তুতি ম্যাচেও করলেন স্লেজিং

প্রস্তুতি ম্যাচে ব্যাটসম্যানের উদ্দেশে চাহনি, ব্যাটসম্যানকে স্লেজিং করা— আগের মতোই দেখিয়েছে শ্রীসন্থকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২০ ২০:৩৮
Share:

প্রস্তুতি ম্যাচে বল করছেন শ্রীসন্থ। ছবি টুইটার থেকে নেওয়া।

৮ বছর কেটে গিয়েছে। কিন্তু একেবারেই বদলাননি শ্রীসন্থ। বাইশ গজে বল হাতে আগের মতোই আগ্রাসী তিনি। যা দেখা গেল প্রস্তুতি ম্যাচেও।

Advertisement

আসন্ন সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে কেরলের হয়ে প্রত্যাবর্তন ঘটাতে চলেছেন তিনি। ৮ বছর পর প্রতিযোগিতা মূলক ক্রিকেটে ফিরছেন।

২০১৯ সালে শ্রীসন্থের নির্বাসনের মেয়াদ ৭ বছরে নামিয়ে আনা হয়েছিল। যার ফলে ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেটে অংশ নিতে তাঁর কোনও সমস্যা নেই। সেই কারণেই সৈয়দ মুস্তাক আলি ট্রফির কেরল দলে তিনি আছেন। প্রতিযোগিতার আগে শ্রীসন্থ অংশ নিয়েছিলেন গা-ঘামানো ম্যাচে। সেখানেই দেখা গিয়েছে আগের মতোই আছেন তিনি। ব্যাটসম্যানের উদ্দেশে চাহনি, ব্যাটসম্যানকে স্লেজিং করা— আগের মতোই দেখিয়েছে ৩৭ বছর বয়সিকে।

Advertisement

আরও পড়ুন: ১০০ শতাংশ ফিট না হলেও সিডনিতে ওয়ার্নারকে নিয়ে ঝুঁকির পথে অস্ট্রেলিয়া

আরও পড়ুন: অনুশীলন শুরু রোহিতের, ফিল্ডিংয়ের ছবি সাড়া ফেলল নেটদুনিয়ায়

শ্রীসন্থ আগেই জানিয়ে দিয়েছেন যে তিনি ২০২৩ বিশ্বকাপের কথা মাথায় রেখে ফিরছেন। দেশের জার্সিতে বিশ্বকাপ জেতাই তাঁর লক্ষ্য। তবে তাঁর পক্ষে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা সহজ হবে না। যদিও আইপিএলে তিনি ফিরতেই পারেন ৮ মরসুম পরে। ২০১৩ সালের আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে শেষ বার আইপিএলে দেখা গিয়েছিল তাঁকে। ভাল বল করলে আইপিএলে খেলার সম্ভাবনা রয়েছে, নিজেই জানিয়েছেন তিনি। এখনও পর্যন্ত ২৭ টেস্টে ৮৫ উইকেট তিনি নিয়েছেন। ৫৩ ওয়ানডে ম্যাচে নিয়েছেন ৭৫ শিকার। তিনি ২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী দলের সদস্য ছিলেন। ২০১১ সালে ৫০ ওভারের বিশ্বকাপ জয়ী দলেরও সদস্য ছিলেন শ্রীসন্থ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন