রায়ের আগে বোর্ডের পাশে সচিন

লোঢা কমিশন নিয়ে সরাসরি কোনও মন্তব্য নয়। কিন্তু সুপ্রিম কোর্ট রায়ের আগে ভারতীয় বোর্ডের পাশে দাঁড়িয়ে পড়লেন সচিন তেন্ডুলকর।

Advertisement
শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০১৬ ০৩:১৫
Share:

লোঢা কমিশন নিয়ে সরাসরি কোনও মন্তব্য নয়। কিন্তু সুপ্রিম কোর্ট রায়ের আগে ভারতীয় বোর্ডের পাশে দাঁড়িয়ে পড়লেন সচিন তেন্ডুলকর। আগামী সোমবার লোঢা মামলায় রায় ঘোষণা করার কথা সুপ্রিম কোর্টের। তার আগে শনিবার নয়াদিল্লিতে সচিন বলে দিলেন, ভারতীয় ক্রিকেটের জন্য অনেক কিছু করেছে বোর্ড। অন্তত তিনি যখন শুরু করেছিলেন, প্রবল সমর্থন পেয়েছিলেন বোর্ডের থেকে। লোঢা কমিশনের প্রস্তাবে ঢুকতে চাননি সচিন। পরিষ্কার বলে দেন যে, যেহেতু ব্যাপারটা বিচারাধীন তাই এতে তিনি ঢুকবেন না। কিন্তু বোর্ড প্রসঙ্গে বলে দেন, ‘‘আমি যখন খেলা শুরু করেছিলাম বোর্ডের থেকে প্রচুর সাহায্য পেয়েছি। বোর্ড আর মুম্বই ক্রিকেট সংস্থা প্রচুর ক্যাম্পের আয়োজন করেছিল তখন।’’ সঙ্গে যোগ করেন, ‘‘ভারতীয় ক্রিকেটের উন্নতির জন্য বোর্ড অনেক কিছু করেছে।’’ এর আগে ভারতীয় বোর্ডের সমর্থনে সুনীল গাওস্কর-কপিল দেবের মতো ব্যক্তিত্ব দাঁড়িয়েছিলেন। কিন্তু অনেকেরই বক্তব্য ছিল যেহেতু তাঁরা ধারাভাষ্যকার, তাই তাঁদের দিয়ে নিজেদের সমর্থনে বলিয়ে নিয়েছে বোর্ড। কিন্তু এ বার মোক্ষম মুহূর্তে সচিন পাশে দাঁড়িয়ে পড়ায় বোর্ডের সুবিধে হল বলে কেউ কেউ মনে করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন