Sachin-Dhoni

ব্যাট ছেড়ে র‌্যাকেট হাতে সচিন-ধোনি! টেনিস খেলতে নেমে পড়লেন দুই প্রাক্তন ক্রিকেটার

টেনিস কোর্টে নেমে পড়লেন সচিন তেন্ডুলকর ও মহেন্দ্র সিংহ ধোনি। ব্যাটের বদলে তাঁদের হাতে ছিল র‌্যাকেট। নতুন অবতারে দেখা গেল ভারতের দুই প্রাক্তন ক্রিকেটারকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২২ ১৭:৪৯
Share:

টেনিস কোর্টে পাশাপাশি সচিন-ধোনি। ছবি: টুইটার

ব্যাট ছেড়ে র‌্যাকেট হাতে নেমে পড়লেন সচিন তেন্ডুলকর ও মহেন্দ্র সিংহ ধোনি। ভারতের দুই প্রাক্তন ক্রিকেটারকে দেখা গেল টেনিস খেলতে। একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ের জন্য এই নতুন অবতারে দেখা গিয়েছে তাঁদের।

Advertisement

শ্যুটিংয়ের কিছু ছবি সমাজমাধ্যমে ছড়িয়েছে। সেখানে দেখা যাচ্ছে, ক্যাজ়ুয়াল শার্ট ও ট্র্যাক প্যান্ট পরে রয়েছেন সচিন ও ধোনি। টেনিস কোর্টে গল্পে ব্যস্ত তাঁরা। শ্যুটিংয়ের সঙ্গে যুক্ত কয়েক জনকেও দেখা যায় ছবিতে।

অবশ্য টেনিসের আঙিনায় এর আগে অনেক বার দেখা গিয়েছে সচিন ও ধোনিকে। তবে দর্শক হিসাবে। প্রায় প্রতি বছরই উইম্বলডন দেখতে যান সচিন। বিশেষ করে রজার ফেডেরারের খেলায় সচিনকে বহু বার দর্শক হিসাবে দেখা গিয়েছে। ফেডেরারের সঙ্গে বন্ধুত্বও রয়েছে সচিনের। উইম্বলডনের ফাঁকে সময়ও কাটিয়েছেন দু’জনে।

Advertisement

অন্য দিকে ধোনিও টেনিস ভালবাসেন। চলতি বছর ইউএস ওপেনে খেলা দেখতে দেখা গিয়েছিল ধোনিকে। সঙ্গে ছিলেন ভারতের আর এক প্রাক্তন অধিনায়ক কপিল দেব। স্পেনের খেলোয়াড় কার্লোস আলকারাজ়ের খেলা দেখতে গিয়েছিলেন তাঁরা। শেষ পর্যন্ত ইউএস ওপেন চ্যাম্পিয়ন হন আলকারাজ়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন