Brian Lara

সচিনকে চমক লারার, এক ফ্রেমে দুই কিংবদন্তি

ছবিতে দুইজনকেই দেখা গিয়েছে একই রকম নীল টি-শার্টে। দু'জনের মাথাতেই রয়েছে টুপি। এই ছবির সঙ্গে সচিন যা লিখেছেন তাতে পরিষ্কার যে লারার আসা মোটেই পূর্ব-পরিকল্পিত ছিল না।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০১৮ ১৬:২১
Share:

একসঙ্গে সচিন ও লারা। ছবি সচিনের ইনস্টাগ্রামের সৌজন্যে।

একফ্রেমে দুই কিংবদন্তি। একদা বাইশ গজে শ্রেষ্ঠত্বের মুকুটের দুই দাবিদার সচিন তেন্ডুলকর ও ব্রায়ান লারাকে দেখা গেল একসঙ্গে। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন খোদ সচিন।

Advertisement

ছবিতে দুইজনকেই দেখা গিয়েছে একই রকম নীল টি-শার্টে। দু'জনের মাথাতেই রয়েছে টুপি। এই ছবির সঙ্গে সচিন যা লিখেছেন তাতে পরিষ্কার যে লারার আসা মোটেই পূর্ব-পরিকল্পিত ছিল না। বরং 'ত্রিনিদাদের রাজপুত্র' হঠাত্ এসে চমকে দিয়েছেন তাঁকে। সচিন সেজন্যই 'সারপ্রাইজ ভিজিট' হিসেবে তা চিহ্নিত করেছেন। লারার সঙ্গে সাক্ষাতের ফলে উইকএন্ড দারুণ ভাবে শুরু হল বলেও লিখেছেন তিনি। শুক্রবার লিটল চ্যাম্পিয়ন এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ওঠে ঝড়। ক্রিকেটপ্রেমীরা মেতে ওঠেন উচ্ছ্বাসে।

এক সময় বিশ্বের সেরা ব্যাটসম্যান হিসেবে এই দুই জনকেই বেছে নিত ক্রিকেটমহল। ৪৫ বছর বয়সী সচিন ২০০ টেস্টে ৫৩ গড়ে করেছেন ১৫,৯২১ রান। এর সঙ্গে রয়েছে ওয়ানডে ফরম্যাটে ১৮,৪২৬ রান। ৪৯ বছর বয়সী লারা টেস্টে ৫২.৮৮ গড়ে করেছেন ১১,৯৫৩ রান। টেস্টে সর্বাধিক ৪০০ রানের রেকর্ড এখনও তাঁর দখলেই। একদিনের ক্রিকেটে ৪০.৪৮ গড়ে লারা করেছেন ১০,৪০৫ রানও।

Advertisement

আরও পড়ুন: মাথায় বল, হাসপাতালে ভর্তি হতে হল পাক অধিনায়ক সরফরাজকে​

আরও পড়ুন: গুয়াহাটিতে ফুটবল খেলে অনুশীলন শুরু কোহালি-ধোনিদের

Great way to welcome the weekend ... surprise visit from a good friend. Chillin’ with #BrianLara 😉 #FridayFun

A post shared by Sachin Tendulkar (@sachintendulkar) on

(ক্রিকেটের খবর,ফুটবলের খবর, টেনিসের খবর, হকির খবর - খেলার খবরের সেরা ঠিকানা আমাদের খেলা বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন