Sports News

এ কোন সচিন, প্রশ্ন সোশ্যাল মিডিয়ায়

গত সপ্তাহেই সচিনের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল। সচিনের সঙ্গে ছিলেন গায়ক সনু নিগম। যে ছবিতে দেখা যাচ্ছিল মাইক হাতে সচিন। এখানেই শেষ নয়। উল্টোদিকে সনু নিগমের হাতে রয়েছে ব্যাট। কিন্তু বোঝা যাচ্ছিল না সেই ছবির মানে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০১৭ ২১:৩৬
Share:

গায়ক সচিন তেন্ডুলকর। ছবি: সংগৃহীত।

গত সপ্তাহেই সচিনের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল। সচিনের সঙ্গে ছিলেন গায়ক সনু নিগম। যে ছবিতে দেখা যাচ্ছিল মাইক হাতে সচিন। এখানেই শেষ নয়। উল্টোদিকে সনু নিগমের হাতে রয়েছে ব্যাট। কিন্তু বোঝা যাচ্ছিল না সেই ছবির মানে। এতদিনে সামনে এল সেই ছবির মানে। ক্রিকেটের ভগবানের অভিষেক হয়ে গেল সঙ্গীতের জগতেও। সনু নিগমের সঙ্গে গাইলেন ‘ক্রিকেট ওয়ালি বিট।’ রবিবার রাতে ইন্ডিয়ান আইডলের গ্র্যান্ড ফিনালেতে এই ভিডিও প্রিমিয়ার হবে।

Advertisement

আরও খবর: আইপিএল খেলেই জাতীয় দলে ফিরতে চান ধবন

সচিনের জীবন নিয়ে নতুন তথ্য চিত্র রিলিজ হতে চলেছে তাঁর ৪৪তম জন্মদিনে। তাঁর পুরো ক্রিকেট জীবনের সাফল্যকে ধরার চেষ্টা করা হয়েছে এই তথ্যচিত্রে। সেই তালিকায় অবশ্যই রয়েছে ২০১১ বিশ্বকাপ। ছবির নাম ‘লিটল মাস্টার’। ২৩ এপ্রিল এই ছবি দেখানো হবে। ছবির ডিরেক্টর গোথাম চোপড়া বলেন, ‘‘পুরো ছবিতে যে ভাবে সচিনের জীবনকে ধরা হয়েছে সেখানে বাড়তি রয়েছে তাঁর সতীর্থদের মন্তব্য।’’

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন