ISL

কেরল ব্লাস্টার্সের মালিকানা ছাড়ছেন সচিন?

যদি সচিন সত্যিই কেরস ব্লাস্টার্সের সঙ্গে সম্পর্কচ্ছেদ করেন, তবে তা ফ্র্যাঞ্চাইজির পক্ষে বড় আঘাত হয়ে উঠবে। কারণ, সচিন রীতিমতো একাত্ম ছিলেন ফ্র্যাঞ্চাইজির সঙ্গে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৮ ১২:১৭
Share:

এ বারের আইএসএলে কি এই ছবি দেখা যাবে না?

আইএসএলে কেরল ব্লাস্টার্সের মালিকানা কি ছেড়ে দেবেন সচিন তেন্ডুলকর? এমন জল্পনা কিন্তু শোনা যাচ্ছে ফুটবলমহলে। আইএসএলের এ বারের মরসুম শুরুর আগেই তিনি এই সিদ্ধান্ত নিতে পারেন বলে শোনা যাচ্ছে।

Advertisement

যদি সচিন সত্যিই কেরল ব্লাস্টার্সের সঙ্গে সম্পর্কচ্ছেদ করেন, তবে তা ফ্র্যাঞ্চাইজির পক্ষে বড় আঘাত হয়ে উঠবে। কারণ, সচিন রীতিমতো একাত্ম ছিলেন ফ্র্যাঞ্চাইজির সঙ্গে। হোম ও অ্যাওয়ে ম্যাচে গ্যালারি থেকে দলের সমর্থনে গলাও ফাটাতে দেখা যেত তাঁকে।

২০১৪ সালে আইএসএলের শুরু থেকেই কেরল ব্লাস্টার্সের সঙ্গে সম্পর্ক সচিনের। এখন শিল্পপতি নিম্মাগাড্ডা প্রসাদ, প্রযোজক-অভিনেতা আল্লু অর্জুন, অভিনেতা নাগার্জুন ও চিরঞ্জিবীর সঙ্গে কেরল ব্লাস্টার্সের অন্যতম মালিক সচিন। তবে মুম্বইকরের মালিকানা ঠিক কতটা অংশ, তা পরিষ্কার নয়। সূত্র মারফত যদিও জানা গিয়েছে, তা ২০ শতাংশের বেশি নয়।

Advertisement

আরও পড়ুন: ‘সাফ কাপে এই হারের পর কনস্ট্যান্টাইনকে অবিলম্বে বরখাস্ত করা উচিত’

আরও পড়ুন: তিন তারকা ছাড়াই শিবির এটিকের

শোনা যাচ্ছে, সচিনের কাছ থেকে কেরল ব্লাস্টার্সে তাঁর মালিকানা কিনে নিতে পারেন এক শিল্পপতি। তবে এই বিষয়ে সচিন বা ফ্র্যাঞ্চাইজির তরফে কিছু বলা হয়নি।

(ক্রিকেটের খবর,ফুটবলের খবর, টেনিসের খবর, হকির খবর - খেলার খবরের সেরা ঠিকানা আমাদের খেলা বিভাগ)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন