Sachin Tendulkar

ক্রিকেট ‘গড’-এর পরনে ভারতের সব রঙ

ইনস্টাগ্রামে সচিন যে ছবি পোস্ট করেন, তাতে দেখা যাচ্ছে তাঁর জামায় রয়েছে ভারতের জার্সির বিভিন্ন নীল রঙ এবং টেস্ট জার্সির সাদা রঙ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২১ ১৭:২৬
Share:

সচিন তেন্ডুলকরের সেই ছবি। ছবি: সোশ্যাল মিডিয়া

এক নয়, একাধিক প্রজন্মের কাছে তিনি ভারতীয় ক্রিকেটের ঈশ্বর। দীর্ঘ ২৫ বছরের ক্রিকেট জীবনে ভারতের হয়ে বহু রঙের জার্সি পরেছেন তিনি। সেই সব রঙ যে তাঁর কতটা প্রিয়, তা শনিবার সোশ্যাল মিডিয়ায় একটা ছবি পোস্ট করে বুঝিয়ে দিলেন।

Advertisement

ইনস্টাগ্রামে সচিন যে ছবি পোস্ট করেন, তাতে দেখা যাচ্ছে তাঁর জামায় রয়েছে ভারতের জার্সির বিভিন্ন নীল রঙ এবং টেস্ট জার্সির সাদা রঙ। ছবির ক্যাপশনে লেখেন, ‘সব রঙ পরেছি, যা ভারতের হয়ে পরেছিলাম’। সচিনের এমন পোস্টে অনুরাগীদের আবেগ ধরা পড়েছে লাইক এবং কমেন্টে।

২০১৩ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন মাস্টার ব্লাস্টার। দীর্ঘ কেরিয়ারে ৩৪ হাজার ৩৫৭ রানের মালিক খেলেছিলেন ৬৬৪টি আন্তর্জাতিক ম্যাচ। ঝুলিতে রয়েছে ১০০টি আন্তর্জাতিক সেঞ্চুরি। তাঁর ভারতের জার্সির রঙের প্রতি আজও এমন ভালবাসা উদ্বুদ্ধ করবে তরুণ প্রজন্মকেও।

Advertisement

আরও পড়ুন: বাকি ৩০৯ রান, সিডনিতে উইকেট ছুড়ে দিয়ে এলেন রোহিত

A post shared by Sachin Tendulkar (@sachintendulkar)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন