Sachin Tendulkar

‘গল্ফার’ সচিনের উল্লাস! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

শনিবার একটি ভিডিও টুইটারে পোস্ট করেন মাস্টার ব্লাস্টার। সচিনের পোস্ট করা ভিডিওটিতে দেখা যাচ্ছে, গল্ফ কিউব হাতে দাঁড়িয়ে একটি বলকে হোলে পাঠানোর জন্য তৈরি হচ্ছেন সচিন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০১৭ ১৫:৪৪
Share:

গল্ফ কিউব হাতে সচিন। ছবি: টুইটার।

দীর্ঘ ২২ বছর ধরে বাইশ গজকে শাসন করেছেন সচিন তেন্ডুলকর। ক্রিকেটকে বিদায় জানালেও এখনও মাঠের বাইরে থেকে তরুণ ক্রিকেটারদের প্রতিনিয়ত উৎসাহিত করে চলেছেন ‘লিটল মাস্টার’।

Advertisement

তবে ধরা-বাঁধা ছকের বাইরে গিয়ে এ বার অন্য সার্কিটে নিজের ক্ষমতা দেখালেন সচিন। বন্ধুদের সঙ্গে ‘গল্ফার’ সচিনকে পাওয়া গেল অন্য মেজাজে।

শনিবার একটি ভিডিও টুইটারে পোস্ট করেন মাস্টার ব্লাস্টার। সচিনের পোস্ট করা ভিডিওটিতে দেখা যাচ্ছে, গল্ফ কিউব হাতে দাঁড়িয়ে একটি বলকে হোলে পাঠানোর জন্য তৈরি হচ্ছেন সচিন। পরে বলটিকে হোলে পাঠাতে সক্ষমও হন ভারতীয় ক্রিকেটের আইকন। এর পরই চেনা পরিচিত মেজাজে উল্লাস করতেও দেখা যায় তাঁকে।

Advertisement

আরও পড়ুন: এই ক্যাচও নেওয়া সম্ভব! দেখুন ভিডিও

আরও পড়ুন: সচিন-যুবির পার্টি লুপ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

টুইটারে ভিডিওটি পোস্ট করে ছবিন লেখেন “বন্ধুদের সঙ্গে সময় কাটানো এবং খেলার মতো আর কিছুই হয় না। কিছু অবিস্মরণীয় স্মৃতি উপহার দেয় এই মুহূর্তগুলো।” )) (_)

টুইটারে ভিডিওটি পোস্ট করে ছবিন লেখেন “বন্ধুদের সঙ্গে সময় কাটানো এবং খেলার মতো আর কিছুই হয় না। কিছু অবিস্মরণীয় স্মৃতি উপহার দেয় এই মুহূর্তগুলো।” (_)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন