Sports News

সিঙ্গাপুর সুপার সিরিজ থেকে নাম তুলে নিলেন সাইনা

একদিকে পিভি সিন্ধুর উত্থান অন্যদিকে ক্রমশ ছিটকে যাওয়া সাইনা নেহওয়াল। সদ্য ইন্ডিয়ান ওপেনে চ্যাম্পিয়ন হয়েছেন সিন্ধু। সিঙ্গাপুর ওপেনে যখন এই ফর্মটাই ধরে রাখতে চাইছেন সিন্ধু তখন নামই তুলে নিলেন সাইনা নেহওয়াল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ এপ্রিল ২০১৭ ২২:২৭
Share:

একদিকে পিভি সিন্ধুর উত্থান অন্যদিকে ক্রমশ ছিটকে যাওয়া সাইনা নেহওয়াল। সদ্য ইন্ডিয়ান ওপেনে চ্যাম্পিয়ন হয়েছেন সিন্ধু। সিঙ্গাপুর ওপেনে যখন এই ফর্মটাই ধরে রাখতে চাইছেন সিন্ধু তখন নামই তুলে নিলেন সাইনা নেহওয়াল। সদ্য শেষ হওয়া মালয়েশিয়া ওপেনের শুরুতেই ছিটকে যেতে হয়েছে সিন্ধুকে। সাইনাও বেশি দুর এগোতে পারেননি। এই অবস্থায় নিজের পারফর্মেন্সকে ঠিক রাখতে জমিয়ে অনুশীলন করছেন সিন্ধু। এর মধ্যেই সাইনা নাম তুলে নিয়ে জানিয়ে দিলেন এর পর তিনি, খেলবেন এশিয়ান ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে চিনে। সাইনা বলেন, ‘‘হ্যাঁ, আমি টুর্নামেন্ট থেকে নাম তুলে নিয়েছি। কারণ, আমার মনে হয়েছে আমার আরও সময় দিতে হবে নিজেকে, অনুশীলন করে তৈরি করতে হবে। হাঁটুর চোট এখন অনেকটাই ঠিক।’’

Advertisement

আরও খবর: বিশ্ব র‌্যাঙ্কিংয়ের সেরা দশে সাক্ষী-সন্দীপ

হাঁটুর চোট সারিয়ে ফিরেই মালয়েশিয়া গ্রাপ্রিঁতে সোনা জিতেছিলেন সাইনা। সেটা গত জানুয়ারি মাসের কথা। কিন্তু সম্প্রতি মালয়েশিয়া ওপেন থেকে ছিটকে যেতে হয়েছে। সিন্ধুর সামনে অবশ্য কঠিন প্রতিপক্ষ। মুখোমুখি হতে হবে নোজোমি ওকুপাহারার বিরুদ্ধে। অন্যদিকে, বাংলার ঋতুপর্ণাও জায়গা করে নিয়েছেন সিঙ্গলসে। তাঁকে খেলতে হবে চাইনিজ তাইপের সু ইয়া চিংয়ের সঙ্গে। নিজেকে ফিরে পেতে মরিয়া কিদাম্বি শ্রীকান্তও।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন