ইঞ্জেকশনে শেষরক্ষা হল না

অপ্রত্যাশিত স্বপ্নভঙ্গের কারণ হাতড়ানো যখন শুরু হয়েছে, তখন সাইনা স্বীকার করলেন, ডান হাঁটুতে চোট নিয়ে খেলতে গিয়েই এই দুর্দশা। জানালেন, ব্যথা কমানোর ইঞ্জেকশন নিয়ে নেমেছিলেন কিন্তু শেষ রক্ষা হল না। বিশ্বের ৬১ নম্বর, ইউক্রেনের অনামী মারিয়া ইউলিটিনার কাছে হেরে হতাশ সাইনা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৫ অগস্ট ২০১৬ ০৪:৩৪
Share:

অপ্রত্যাশিত স্বপ্নভঙ্গের কারণ হাতড়ানো যখন শুরু হয়েছে, তখন সাইনা স্বীকার করলেন, ডান হাঁটুতে চোট নিয়ে খেলতে গিয়েই এই দুর্দশা। জানালেন, ব্যথা কমানোর ইঞ্জেকশন নিয়ে নেমেছিলেন কিন্তু শেষ রক্ষা হল না। বিশ্বের ৬১ নম্বর, ইউক্রেনের অনামী মারিয়া ইউলিটিনার কাছে হেরে হতাশ সাইনা, ‘‘হাঁটুর চোটের জন্য সেরাটা দিতে পারলাম না। খুব চেষ্টা করেছিলাম। কিন্তু কোর্টে নড়াচড়া করতে অসম্ভব কষ্ট হচ্ছিল। ভীষণ মন খারাপ।’’ অলিম্পিক্সের জন্য সেরা প্রস্তুতির চেষ্টায় বাড়তি খাটতে গিয়েই নাকি চোট পান সাইনা। তাঁর কোচ বিমল কুমার বলেছেন, ‘‘একটানা খুব কঠিন ট্রেনিং করলে এমন চোট লাগে। সাইনার দুর্ভাগ্য অলিম্পিক্সের ঠিক মুখে সপ্তাহ দেড়েক আগে এটা হয়।’’ রিওয় নিজের প্রথম ম্যাচে হাঁটুতে মোটা স্ট্র্যাপিং নিয়ে নেমে নড়াচড়া করতে সমস্যায় পড়েছিলেন সাইনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন