Sania Mirza

Sania Mirza: বিপক্ষের ওয়াকওভার, ইটালিয়ান ওপেনের কোয়ার্টার ফাইনালে সানিয়ারা

বৃহস্পতিবার তাঁদের ম্যাচ ছিল এলিনা রিবাকিনা এবং লুডমিলা সামসোনোভার বিপক্ষে। কিন্তু বিপক্ষ ম্যাচ ছেড়ে দেওয়ায় সানিয়ারা ওয়াকওভার পেয়ে গেলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২২ ২১:৪৬
Share:

সানিয়ারা উঠলেন কোয়ার্টারে ফাইল ছবি

ইটালিয়ান ওপেনে মহিলাদের ডাবলসের কোয়ার্টার ফাইনালে উঠে গেলেন সানিয়া মির্জা এবং লুসি রাদেকা। বৃহস্পতিবার তাঁদের ম্যাচ ছিল এলিনা রিবাকিনা এবং লুডমিলা সামসোনোভার বিপক্ষে। কিন্তু বিপক্ষ জুটি চোটের কারণে ম্যাচ ছেড়ে দেওয়ায় সানিয়ারা ওয়াকওভার পেয়ে গেলেন। কোয়ার্টার ফাইনালে সানিয়া এবং রাদেকা জুটির প্রতিপক্ষ আন্দ্রেয়া ক্লেপাচ এবং অ্যালেক্সা গুয়ারাচির জুটি।

ইটালিয়ান ওপেনের প্রথম রাউন্ডে সানিয়া-রাদেকা জুটি জিতেছিলেন এরিন রাউটলিফ এবং অ্যালিসা রোসোলস্কা জুটির বিরুদ্ধে। ম্যাচের ফল ছিল সানিয়াদের পক্ষে ৬-১, ৬-২। বিপক্ষ না খেলায় প্রি-কোয়ার্টার ফাইনাল থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কোয়ার্টার ফাইনালে উঠে গেলেন সানিয়ারা।

Advertisement

উল্লেখ্য, গত মঙ্গলবারই সানিয়া আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন যে ইউএস ওপেনের পরেই অবসর নেবেন। ইটালিয়ান ওপেনকে আপাতত ফরাসি ওপেনের প্রস্তুতি হিসেবে দেখছেন তিনি। নতুন করে চোট পেলে অবশ্য ইউএস ওপেনের আগেই সরে দাঁড়াবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন