Sania Mirza

ছেলেকে জড়িয়ে রয়েছেন সানিয়া, ভাইরাল হল পোস্ট

ছবিতে দেখা যাচ্ছে, ইজহান লেখা একটা কম্বলে ছেলেকে জড়িয়ে রেখেছেন সানিয়া।  ইজহানের মুখ দেখা যাচ্ছে না। তবে মনে হচ্ছে, তিনি ঘুমিয়ে রয়েছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২২ নভেম্বর ২০১৮ ১৬:২৫
Share:

ইজহানের সঙ্গে সানিয়া। ছবি সানিয়ার টুইটার অ্যাকাউন্ট থেকে নেওয়া।

ছেলে ইজহানের সঙ্গে সানিয়া মির্জা। সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করেছেন তিনি নিজেই। আর এই ছবিই ঝড় তুলেছে নেট দুনিয়ায়।

Advertisement

ছবিতে দেখা যাচ্ছে, ইজহান লেখা একটা কম্বলে ছেলেকে জড়িয়ে রেখেছেন সানিয়া। ইজহানের মুখ দেখা যাচ্ছে না। তবে মনে হচ্ছে, তিনি ঘুমিয়ে রয়েছেন। ডান হাত দিয়ে ছেলেকে জড়িয়ে রেখেছেন সানিয়া। যেন চিরকালীন মাতৃত্বের ছবি।নভেম্বরের গোড়াতেও একটি ছবি পোস্ট করেছিলেন সানিয়া। যাতে দেখা গিয়েছেন পাঁচ দিনের ছেলেকে নিয়ে তিনি টিভিতে শোয়েব মালিকের খেলা দেখছেন।

গত মাসের শেষের দিকে মা হয়েছেন সানিয়া। আপাতত টেনিস কোর্ট থেকে তিনি অনেক দূরে। গত বছরের অক্টোবর থেকে খেলছেন না তিনি। ২০২০ সালের টোকিয়ো অলিম্পিকের দিকে চোখ রেখেছেন তিনি। তবে তা অনেক দূরের ব্যাপার। আপাতত, ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন। উপভোগ করছেন মাতৃত্ব। এর মধ্যে জিমেও গিয়েছিলেন তিনি।

Advertisement

আরও পড়ুন: অস্ট্রেলিয়ার প্রথম দুই টেস্টের দলে নতুন মুখ মার্কাস-ট্রেমেইন​

আরও পড়ুন: সচিন, বিরাট, জাদেজাদের এই রেস্তরাঁগুলোয় ঢুঁ মেরে দেখেছেন?

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন