Sania Mirza

সানিয়ার সঙ্গে ছবি তুলতে পোজ দিল ছোট্ট ইজহান

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সোশ্যাল মিডিয়া আরও একটু উজ্জ্বল হয়ে উঠল ছেলে ইজহানের সঙ্গে দেওয়া সাম্প্রতিক ছবিতে। যদিও ছোট্ট ইজহানের ছবি এর আগেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন সানিয়া।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০১৯ ১৬:৫১
Share:

ছবি: ইনস্টাগ্রাম

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সোশ্যাল মিডিয়া আরও একটু উজ্জ্বল হয়ে উঠল ছেলে ইজহানের সঙ্গে দেওয়া সাম্প্রতিক ছবিতে। যদিও ছোট্ট ইজহানের ছবি এর আগেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন সানিয়া। সাম্প্রতিকতম ছবিটিতে দেখা যাচ্ছে ইজহানকে কোলে নিয়ে বসে আছেন সানিয়া। ক্যামেরার দিকে তাকিয়ে দিব্যি পোজ দিচ্ছে ইজহানও। নেটিজেনদের মন জয় করে নিয়েছে মা-ছেলের একসঙ্গে এই ছবি।

Advertisement

গত বছর ৩০ অক্টোবর জন্ম নিয়েছিল পাক ক্রিকেট তারকা শোয়েব মালিক ও সানিয়া মির্জার ছেলে ইজহান। তারপর থেকেই সানিয়ার পোস্ট করা ইজহানের বিভিন্ন ছবি বারবার চর্চায় এসেছে। কিন্তু ইজহানের এই সাম্প্রতিকতম ছবিটির সঙ্গে সানিয়ার লেখা ক্যাপশনও চর্চায় এসেছে। ছবিটির সঙ্গে সানিয়া লিখেছেন যে, ইজহানের মাধ্যমেই জীবনের সবথেকে শুদ্ধ ভালবাসা পেয়েছেন তিনি। তার সঙ্গেই তিনি আরও লিখেছেন যে, ইজহান রীতিমতো টিভি দেখতে ভালবাসে, ভালবাসে ছবি তোলার সময় পোজ দিতেও।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়বার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে পড়ে ছবিটি। ছবিটি লাইক করেন প্রিয়ঙ্কা চোপড়া, পরিনীতি চোপরা, গায়িকা নীতি মোহন, জেনেলিয়া দেশমুখের মতো তারকারাও। সানিয়া-ইজহানকে প্রশংসা করতেও ভোলেননি তাঁরা। দেখে নিন সেই ছবিটি:

Advertisement

I’ve known love in its purest form through you ❤️❤️ My boy 😘 Ps- he loves the camera and tv 🙄 we just watched baba @realshoaibmalik winnnn 💪🏽 #izhaanmirzamalik #allhamdulillah

A post shared by Sania Mirza (@mirzasaniar) on

আরও পড়ুন: নতুন বছরে ঘুমনোর কী ‘রেজলিউশন’ নিলেন সানিয়া?

আরও পড়ুন: টি-২০ বিশ্বকাপের সূচি ঘোষণা আইসিসি-র, কবে কোন খেলা দেখে নিন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন