সানি-তাসকিনের পরিবর্ত হিসাবে আনা হচ্ছে সাকলাইন-শুভাগতকে

জাতীয় দলে ডাক পেয়ে খুবই উচ্ছ্বসিত সাকলাইন। বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটে নিয়মিত পারফর্মার এই বাঁ হাতি স্পিনার। জাতীয় দলে খেলার সুযোগ পেয়ে কী বললেন সাকলাইন?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ মার্চ ২০১৬ ১৩:৩৪
Share:

সাকলাইন এবং শুভাগত

বোলিং অ্যাকশনে ত্রুটির জন্য বাংলাদেশের দুই বোলার আরাফত সানি ও তাসকিনকে নিষিদ্ধ করায় টাইগারদের বজ্রাঘাত হওয়ার মতো অবস্থা। আর হওয়ারই তো কথা! কেননা এই মুহূর্তে বাংলাদেশের বোলিং অ্যাটাকও যথেষ্ট শক্তিশালী। তাসকিন ও সানির মতো বোলারকে সাসপেন্ড করা মানেই বড় ধাক্কা আসা। কিন্তু সেই ধাক্কা সামলাতে এ বার উডিয়ে নিয়ে আসা হচ্ছে দুই তরুণ বোলার সাকলাইন সজীব এবং শুভাগত হোমকে। জাতীয় দলে ডাক পেয়ে খুবই উচ্ছ্বসিত সাকলাইন। বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটে নিয়মিত পারফর্মার এই বাঁ হাতি স্পিনার। প্রথম শ্রেণির ক্রিকেটে তিনশো উইকেট রয়েছে তাঁর। দীর্ঘ দিন ধরেই জাতীয় দলে খেলার চেষ্টা করে যাচ্ছিলেন এই তরুণ। অবশেষে সেই সুযোগ এসেও গেল।

Advertisement

জাতীয় দলে খেলার সুযোগ পেয়ে কী বললেন সাকলাইন?

তিনি বলেন, “দারুণ আনন্দ লাগছে। জাতীয় দলে ডাক পাওয়াটাই সবচেয়ে বড় ব্যাপার। চেষ্টা করব নিজেকে প্রমাণ করার।”

Advertisement

তবে যে ভাবে তিনি ডাক পেলেন তা-ও খুব অল্প সময়ের মধ্যে। সাকলাইন বলেন, “সানি ভাই এবং তাসকিনের জন্য খারাপ লাগছে। দেশের ক্রিকেটের জন্য এটা দুঃসংবাদ।” তবে তিনি আশাবাদী ওই দু’জনেই কঠিন পরিস্থিতি কাটিয়ে আবার দলে ফিরবেন।

অন্য দিকে, শুভাগত হোমও জাতীয় দলে ডাক পেয়ে নিজের আনন্দ আর লুকিয়ে রাখতে পারেননি। জাতীয় দলে ডাক পোয়ো আনন্দ লাগছে ঠিকই, পাশাপাশি সানি-তাসকিনদের জন্যও যে মন খারাপ সেটা বলতে ভোলেননি শুভাগত। তিনি বলেন, “এ ভাবে ডাক পেয়ে ভাল লাগছে। বিশ্বকাপের মতো বড় জায়গায় খেলার সুযোগ পাওয়াটাই দারুণ ব্যাপার।”

আরও খবর

আইসিসির সিদ্ধান্তে হতাশ মাশরাফি ভেঙে পড়লেন কান্নায়

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন