তদন্তকারী দলের সামনে হাজিরা দিলেন সর্দারের প্রেমিকা

কয়েকমাস আগেই ভারতীয় হকি দলের অধিনায়ক সর্দার সিংহর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন অ্যাশ কৌর ভোগাল। অ্যাশ অনাবাসী ভারতীয়। হকি খেলেন ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ জাতীয় দলের হয়ে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ মার্চ ২০১৬ ২১:০৯
Share:

কয়েকমাস আগেই ভারতীয় হকি দলের অধিনায়ক সর্দার সিংহর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন অ্যাশ কৌর ভোগাল। অ্যাশ অনাবাসী ভারতীয়। হকি খেলেন ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ জাতীয় দলের হয়ে। দীর্ঘদিন ধরেই দু’জনকে বিভিন্ন সময় একসঙ্গে দেখা গিয়েছে। সর্দার বিশ্বে যেখানে যেখানে খেলতে গিয়েছেন প্রায় সব জায়গায় পৌঁছে গেছেন অ্যাশ। কিন্তু হঠাৎই সর্দার সিংহর বিরুদ্ধে যৌন হেনস্থা, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিয়ে না করার অভিযোগ আনেন তিনি। সঙ্গে ছিল জোর করে গর্ভপাত করার মতো অভিযোগও। যদিও সেই সময় সব অভিযোগ উড়়িয়ে দেন সর্দার।

Advertisement

এক সপ্তাহ আগে বিশেষ তিন সদস্যের তদন্তকারী দলের সামনে সব অভিযোগ অস্বীকার করেছেন ভারত অধিনায়ক। যদিও নিজেকে সর্দার সিংহর প্রেমিকা হিসেবে দাবী করা ইংল্যান্ড জুনিয়র দলের সদস্য অ্যাশ আবার বলেন, সর্দারের সঙ্গে তাঁর এনগেজমেন্ট হয়ে গিয়েছিল। সঙ্গে আগে করা সব অভিযোগের কথা তিনি আবার বলেন। বুধবার সেই একই বিশেষ তদন্তকারী দলের সামনে হাজিরা দিতে হয় সর্দারের প্রেমিকাকে। অ্যাশ শুধু তাঁর বন্ধু, এমনটাই জানিয়েছেন সর্দার। সঙ্গে এও বলেন, অ্যাশের সঙ্গে কোনও যৌন সম্পর্ক ছিল না এবং তিনি বিয়ে করার প্রতিশ্রুতিও দেননি।

আরও খবর

Advertisement

শারাপোভার শাস্তি হওয়া উচিত, বললেন নাদাল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন