SC East Bengal

SC East Bengal: ষষ্ঠ বিদেশি সই করাল এসসি ইস্টবেঙ্গল, এ বার দলে ক্রোয়েশিয়ার ফরওয়ার্ড

ইস্টবেঙ্গলের ইতিহাস সম্পর্কেও ওকাকিবহাল পেরোসেভিচ। এটিকে মোহনবাগানের বিরুদ্ধে ডার্বি নিয়েও এখন থেকেই উত্তেজিত তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২১ ১৫:৩৫
Share:

আন্তোনিয়ো পেরোসেভিচ টুইটার

ষষ্ঠ বিদেশি সই করাল এসসি ইস্টবেঙ্গল। ক্রোয়েশিয়ার ফরওয়ার্ড আন্তোনিয়ো পেরোসেভিচকে সই করাল তারা। ২৯ বছর বয়সী এই ফুটবলার উইংয়েও খেলতে পারেন। ২০১৭ সালে ক্রোয়েশিয়ার জাতীয় দলে খেলার অভিজ্ঞতা রয়েছে পেরোসেভিচের।

সই করার পর পেরোসেভিচ বলেন, ‘‘এসসি ইস্টবেঙ্গলের সমর্থকদের কথা অনেক শুনেছি। সেই কারণেই এই ক্লাবে সই করলাম। লাল-হলুদ জার্সি পরার অপেক্ষায় রয়েছি।’’

Advertisement

ইস্টবেঙ্গলের ইতিহাস সম্পর্কেও ওকাকিবহাল পেরোসেভিচ। এটিকে মোহনবাগানের বিরুদ্ধে ডার্বি নিয়েও এখন থেকেই উত্তেজিত তিনি। ক্রোয়েশিয়ান ফরওয়ার্ড বলেন, ‘‘আমি এই ক্লাবের ইতিহাস সম্পর্কে জানি। কোচ, দলের সতীর্থদের সঙ্গে দেখা করতে মুখিয়ে রয়েছি। এটিকে মোহনবাগানের বিরুদ্ধে ডার্বি ম্যাচের কথা শুনেছি। এই ধরনের ম্যাচ সব সময় একজন ফুটবলারকে ভাল খেলতে অনুপ্রেরণা দেয়।’’

Advertisement

২১ নভেম্বর জামসেদপুর এফসি-র বিরুদ্ধে আইএসএল-এর প্রথম ম্যাচ খেলতে নামবে এসসি ইস্টবেঙ্গল। সেপ্টেম্বর মাসের শেষ দিকে গোয়া উড়ে যাওয়ার কথা দলের। তার আগে ফুটবলারদের শারীরিক পরীক্ষা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন