Sports News

ধোনির নেতৃত্ব যাওয়ায় আমি খুশি, বললেন খোদ সহবাগ!

দিন কয়েক আগে রাইজিং পুণে সুপারজায়ান্টসের নেতৃত্ব থেকে মহেন্দ্র সিংহ ধোনিকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ফ্র্যাঞ্চাইজি। তাঁর বদলে দলের দায়িত্ব দেওয়া হয়েছে স্টিভ স্মিথকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০১৭ ১৪:৩০
Share:

দিন কয়েক আগে রাইজিং পুণে সুপারজায়ান্টসের নেতৃত্ব থেকে মহেন্দ্র সিংহ ধোনিকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ফ্র্যাঞ্চাইজি। তাঁর বদলে দলের দায়িত্ব দেওয়া হয়েছে স্টিভ স্মিথকে। ভারতের সর্বকালের অন্যতম সেরা অধিনায়ককে সরিয়ে স্মিথকে দায়িত্ব দেওয়ায় ক্ষোভ প্রকাশ করেছে অসংখ্য ক্রিকেট অনুরাগী। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো আক্রান্ত হয়েছে পুণে ফ্র্যাঞ্চাইজি। ক্রিকেট বিশ্বের বেশির ভাগ যখন এই সিদ্ধান্তের প্রতিবাদে সরব, তখনই ধোনির নেতৃত্ব যাওয়ার সিদ্ধান্তকে সমর্থন করলেন বীরেন্দ্র সহবাগ। তিনি যে এই সিদ্ধান্তে খুশি তা-ও জানালেন। তবে পুরোটাই জানালেন তাঁর স্বভাবসিদ্ধ মজার মাধ্যমে।

Advertisement

সহবাগের দাবি, “ধোনির নেতৃত্ব যাওয়ায় আমি খুবই খুশি হয়েছি। এর পর অন্তত আমার দল, কিঙ্গস ইলেভেন পঞ্জাব পুণেকে হারাতে পারবে।” পরে অবশ্য তিনি বলেন, “ধোনি দেশের সর্বকালের সেরা অধিনায়কদের অন্যতম। তবে এই সিদ্ধান্ত নিয়ে আমার মন্তব্য করা উচিত নয়। এটা একেবারেই ফ্র্যাঞ্চাইজির নিজস্ব সিদ্ধান্ত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন