Sports News

‘বিবিজি কাহা মানতি হ্যায়’ বলে বাঁচলেন বীরু

সচিনের বায়োপিক দেখতে যখন হাজির হয়েছিলেন ক্রিকেটের সব চেনা নাম সেখানে দেখা যায়নি সেই মানুষটিকে যাঁর সঙ্গে জুটি বেঁধে অনেক ম্যাচে বাজিমাত করেছিলেন স্বয়ং সচিন। এই ওপেনিং জুটি নিয়ে সব প্রতিপক্ষই আতঙ্কে থাকত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৬ মে ২০১৭ ১৯:১৭
Share:

সচিনের বায়োপিক দেখতে যখন হাজির হয়েছিলেন ক্রিকেটের সব চেনা নাম সেখানে দেখা যায়নি সেই মানুষটিকে যাঁর সঙ্গে জুটি বেঁধে অনেক ম্যাচে বাজিমাত করেছিলেন স্বয়ং সচিন। এই ওপেনিং জুটি নিয়ে সব প্রতিপক্ষই আতঙ্কে থাকত। কিন্তু এই বিশেষ মুহূর্তে সেই জুটির সঙ্গীকে না দেখতে পেয়ে অল্প বিস্তর কানাঘুঁষোও শুরু হয়েছিল। কিন্তু সেই চেনা ঢঙেই সব আলোচনাকে গ্যালারির বইরে পাঠালেন স্বয়ং বীরু।

Advertisement

আরও খবর: শুভেচ্ছার জোয়ারে ভাসছেন সচিন

সহবাগ সচিনকে ডাকেন ‘গডজি’ বলে। এক কথায় ভগবান। সেই দলের ভগবানই ছিলেন বটে তিনি। ক্রিজে উল্টোদিকে দাঁড়িয়ে যখন দেখতেন সচিনকে তখনও শিখতে। আবার যখন ড্রেসিংরুমে বসে দেখতেন তখনও। তাই সিনেমা নয় সামনে থেকে দেখা মানুষটাকেই স্যালুট করছেন তিনি। সঙ্গে অবশ্য জানিয়ে দিয়েছেন পরিবারকে সঙ্গে নিয়ে এই সিনেমা দেখবেন তিনি। এর পরই তিনি বলেন, ‘‘আমি সচিনের ব্যাটিং দেখেছি ফ্রিতে নন-স্ট্রাইকার এন্ডে দাঁড়িয়ে বা ড্রেসিংরুমে বসে। এখন সময় হয়েছে টাকা খরচ করে মুভি দেখার। আমি আশা করব সকলেই এই ছবি দেখবে। এই ছবির থেকে উৎসাহ পাবে সবাই। যেটা অন্য কোথাও থেকে পাওয়া যাবে না।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন