১৯হাজারে সেমিফাইনালের টিকিট!

রাত পোহালেই মুম্বইয়ের ওয়াংখেড়েতে ভারত-ওয়েস্ট ইন্ডিজ মহারণ। টি২০ বিশ্বকাপ সেমিফাইনাল। যখন মাঠের মধ্যে এক অপরকে মাত দিতে তৈরি হচ্ছে দুই পক্ষ, গুছিয়ে নিচ্ছে দল ঠিক তখন মাঠের বাইরে চলছে অন্য খেলা। চলছে টিকিটেক কাল‌োবাজারি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ মার্চ ২০১৬ ২১:০৬
Share:

রাত পোহালেই মুম্বইয়ের ওয়াংখেড়েতে ভারত-ওয়েস্ট ইন্ডিজ মহারণ। টি২০ বিশ্বকাপ সেমিফাইনাল। যখন মাঠের মধ্যে এক অপরকে মাত দিতে তৈরি হচ্ছে দুই পক্ষ, গুছিয়ে নিচ্ছে দল ঠিক তখন মাঠের বাইরে চলছে অন্য খেলা। চলছে টিকিটেক কাল‌োবাজারি। যার মূল্য আকাশ ছুঁয়েছে। বড় লোকের মুম্বইয়ে তা কাটতেই পরে গিয়েছে হুরোহুরি। কিন্তু টিকিট মূল্য সম্পর্কে কোনও ধারণা আছে কি? কলকাতার কালোবাজারির সঙ্গে যুক্তদের চক্ষু চরক গাছ হবে শুনলে। সাধারণ মানুষের কথা তো ছেড়েই দিলাম।

Advertisement

আইসিসি ইতিমধ্যে ঘোষণা করে দিয়েছে টিকিট শেষ। তার পরই শুরু হয়েছে এই কালোবাজারি।ওয়াংখেড়ের সুনীল গাওস্কর ও সচিন তেন্ডুলকর স্ট্যান্ডের দাম দাঁড়িয়েছে ১৫ হাজার থেকে ১৯ হাজারে। আগেই টিকিট কেটে রেখেছেন এমন অনেকে টিকিট বিক্রি করে দিচ্ছেন এই দাম শুনে। যে সুনীল গাওস্কর স্ট্যান্ডের দাম ৩ থেকে ৪ হাজারের মধ্যে তার দাম এখন ১৫ হাজার। সারা দেশ থেকে এই ম্যাচ দেখতে ভীর জমিয়েছেন ক্রিকেটপ্রেমীরা তো বটেই পাশাপাশি বিদেশ থেকেও সমর্থকদের আসার খবর রয়েছে। আর তাঁরা যে কোনও মূল্যে এই ম্যাচের টিকিট পেতে চাইছে।

আরও খবর

Advertisement

চোটের জন্য বাদ যুবরাজ, বদলে মণীশ পাণ্ডে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন