বিয়েতে সারা রাত নাচলেন সেরিনা

মার্কিন প্রচারমাধ্যমের খবর অনুযায়ী, বিয়েতে রাতভর নেচেছেন সেরিনা। সঙ্গে স্বামীকে ছাড়াও পেয়েছেন বেয়ন্সের মতো তারকাকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০১৭ ০৩:৪৭
Share:

বিয়ে হয়ে গেল টেনিস দুনিয়ার সর্বকালের অন্যতম সেরা খেলোয়াড়ের। সেরিনা উইলিয়ামস। টেনিস দুনিয়ায় একের পর এক রূপকথা যিনি লিখে এসেছেন এত দিন, তাঁর বিয়ে হল এক রূপকথার মঞ্চেই। যে বিয়ের থিম ছিল ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট।’

Advertisement

ছত্রিশ বছর বয়সি সেরিনা বিয়ে করলেন তাঁর দীর্ঘদিনের বন্ধু অ্যালেক্সিস ওহানিয়ান-কে। নিউ অর্লিয়েন্সে বিয়ের এই অনুষ্ঠানে যাঁরা ছিলেন, তাঁদের কেউ কেউ বলেছেন, ‘পুরো পরিবেশটা মোহময় হয়ে উঠেছিল। মনে হচ্ছিল, একটা স্বপ্নরাজ্যের মধ্যে দিয়ে যাচ্ছি আমরা।’’

মার্কিন প্রচারমাধ্যমের খবর অনুযায়ী, বিয়েতে রাতভর নেচেছেন সেরিনা। সঙ্গে স্বামীকে ছাড়াও পেয়েছেন বেয়ন্সের মতো তারকাকে।

Advertisement

সেরিনা আর অ্যালেক্সিসের মধ্যে প্রথম দেখা হয়েছিল বছর কয়েক আগে রোমের এক হোটেলে। হোটেলের রেস্তরাঁয় প্রাতরাশ করছিলেন সেরিনা। কাছের টেবিলেই বসেছিলেন অ্যালেক্সিস। তাঁকে দেখে একটু বিরক্ত হয়ে পড়েন সেরিনা। অ্যালেক্সিস-কে ওখান থেকে সরানোর মতলবেই বলে ওঠেন, ‘‘এই হোটেলে অনেক ইঁদুর আছে।’’ যা শোনার পরে অ্যালেক্সিসর পাল্টা জবাব ছিল, ‘‘আমি ব্রুকলিনের ছেলে। জীবনে প্রচুর ইঁদুর দেখেছি। সব সময় দেখি।’’ এ কথা শোনার পরে সেরিনা তাঁকে ডেকে নেন পার্টিতে। বাকিটা, যাকে বলে ইতিহাস।

বিয়ের অনুষ্ঠানে থাকা কেউ কেউ পরে বলেছেন, ‘‘দুর্দান্ত একটা অনুষ্ঠান হল। সবাই খুব উপভোগ করেছে। অতিথিদের কাউকে কাউকে তো ভোর পর্যন্ত পার্টি করতে দেখা গিয়েছে।’’

আরও কিছু অভাবনীয় ব্যাপার দেখা গিয়েছে বিয়ের আসরে। যেমন সেরিনা পরেছিলেন স্নিকার! সারা রাত নাচতে হবে তো! বিয়ের আসরে হাজির থাকা অতিথিদের হাতে উপহার হিসেবে তুলে দেওয়া হয় বিভিন্ন ট্রফিও।

বিয়ের কথা ঘোষণা করার আগে অন্য একটি ঘোষণায় গোটা দুনিয়ায় সাড়া ফেলে দিয়েছিলেন সেরিনা। যখন তিনি ঘোষণা করেন, অস্ট্রেলীয় ওপেন জেতার সময় তিনি অন্তঃসত্ত্বা ছিলেন। অবিশ্বাস্য এই তথ্য সামনে আসার পরে নিজেকে অন্য রকম উচ্চতায় নিয়ে যেতে পেরেছিলেন সেরিনা।

দম্পতি: বিয়ের আসরে সেরিনা-অ্যালেক্সিস। শুক্রবার। ছবি: টুইটার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন