Cricket

কবে নাইট রাইডার্স অধিনায়ক হবেন শুভমন? শাহরুখ বললেন...

আইপিএল নিলামের পরেই নাইটদের হেড কোচ ব্রেন্ডন ম্যাকালাম জানিয়ে দেন, দীনেশ কার্তিকই কেকেআর শিবিরের নেতা থাকছেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২০ ১৩:৩৭
Share:

গিলকে নিয়ে ভক্তের প্রশ্নে মজার জবাব দিলেন শাহরুখ।

শুভমন গিল কবে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক হবেন? টুইটারে এক নাইট ভক্ত এই প্রশ্নই করেছিলেন শাহরুখ খানকে। আপাত নিরীহ প্রশ্নের জবাব ‘কিং খান’ দিলেন মজা করে।

Advertisement

আইপিএল নিলামের পরেই নাইটদের হেড কোচ ব্রেন্ডন ম্যাকালাম জানিয়ে দেন, দীনেশ কার্তিকই কেকেআর শিবিরের নেতা থাকছেন। তবুও সেই ভক্ত সোশ্যাল মিডিয়ায় শাহরুখকে প্রশ্ন করে বসেন, ক্যাপ্টেনের আর্মব্যান্ড কবে উঠবে গিলের হাতে। নাইট মালিক জবাবে তাঁকে বলেন, বন্ধু, কেকেআর যে দিন তোমাকে হেড কোচ করবে, সে দিন শুভমন গিল কেকেআর-এর ক্যাপ্টেন হবে।

দলের মালিকের এ হেন জবাব দেখার প্রায় সঙ্গে সঙ্গেই কলকাতা নাইট রাইডার্স হেড কোচ ম্যাকালামের একটি ছবি পোস্ট করেছে। ছবিতে দেখা যাচ্ছে, প্রাক্তন কিউয়ি তারকা হাসছেন। কেকেআর লিখেছে, কড়া জবাব।

Advertisement

আরও পড়ুন: ক্রিকেট-অভিনয়ে ব্যর্থতায় সুরাসক্ত হন সলিল আঙ্কোলা, আত্মঘাতী হন তাঁর প্রাক্তন স্ত্রী

গিল ভারত এ দলের হয়ে নিউজিল্যান্ডে খেলছেন। ভাল পারফরর্ম করে নজর কাড়ছেন তিনি। আইপিএল-এর দুনিয়াতেও গিল ভালই খেলেছেন। ওপেনও করতে পারেন তিনি। আবার মিডল অর্ডারে ব্যাট করতে নেমে রানের গতি বাড়াতেও পারেন। তাঁর খেলা পছন্দ হওয়ায় সেই ভক্ত শাহরুখকে জিজ্ঞাসা করেছিলেন, গিলকে কবে নেতা হিসেবে দেখা যাবে।

এ বার অবশ্য কেকেআর শক্তিশালী দল গড়েছে। কার্তিককে সাহায্য করার জন্য দলে নেওয়া হয়েছে ইয়ন মর্গ্যানকে। তিনি কার্তিককে গুরুত্বপূর্ণ সময়ে পরামর্শ দেবেন বলে জানিয়েছেন ম্যাকালাম। মাঠে কেকেআর কেমন পারফরম্যান্স তুলে ধরে এ বছর, তা দেখার অপেক্ষায় সমর্থকরা।

আরও পড়ুন: চাই আর ২০৫, ফের এক রেকর্ডের সামনে বিরাট কোহালি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন