shahid afridi

সমর্থকদের ধন্যবাদ জানাতে গিয়ে বিপাকে আফ্রিদি, বয়স নিয়ে নেটমাধ্যমে হাসির হুল্লোড়

আফ্রিদির আসল বয়স কত, তা জানতে নেটমাধ্যমে পরের পর প্রশ্ন ছুঁড়ছেন নেটাগরিকরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২১ ১৩:৫৮
Share:

ফের বিতর্ক আফ্রিদিকে নিয়ে। ছবি টুইটার

জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সমর্থকদের ধন্যবাদ জানালেন শাহিদ আফ্রিদি। তারপরেই ফের এক বার মাথাচাড়া দিল তাঁর বয়স নিয়ে বিতর্ক। আফ্রিদির আসল বয়স কত, তা জানতে নেটমাধ্যমে পরের পর প্রশ্ন ছুঁড়ছেন নেটাগরিকরা।

Advertisement

আজ, অর্থাৎ ১ মার্চ আফ্রিদির জন্মদিন। সকালেই সেই সম্পর্কে টুইট করেন আফ্রিদি। লেখেন, “আপনাদের জন্মদিনের শুভেচ্ছার জন্য অনেক ধন্যবাদ। ৪৪ হয়ে গেল আজ! আমার পরিবার এবং সমর্থকরাই সব থেকে বড় সম্পদ। মুলতানের হয়ে সময়টা খুব উপভোগ করছি। আশা করি আগামী দিনে আরও ম্যাচ জিতিয়ে সমর্থকদের আনন্দ দিতে পারব।”

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ওয়েবসাইটে দেখাচ্ছে, আফ্রিদির জন্ম ১ মার্চ, ১৯৮০, যার অর্থ তাঁর এখন ৪১ বছর বয়স। টুইটে সেটাই তুলে ধরেছেন পাকিস্তানের সাংবাদিক দানিয়াল রসুল। লিখেছেন, “শুভ জন্মদিন শাহিদ আফ্রিদি। সরকারি ভাবে ওয়েবসাইটের ওঁর বয়স ৪১, আত্মজীবনীতে লেখা ৪৬, এখন দেখলাম ৪৪!”

Advertisement

আর এক সমর্থক লিখেছেন, “এ নিয়ে কিছু বলার দরকার নেই! আফ্রিদির কাছে বয়স নেহাতই একটা সংখ্যা, সে ৪১-ই হোক বা ৪৪!” এক সমর্থকের কটাক্ষ, “১৯৯৬-য়ে অভিষেকের সময় আফ্রিদির বয়স ছিল ১৬। সেটা ধরলে, ও অসম্ভবকে সম্ভব করে দেখিয়েছে। মাত্র ২৫ বছরে ওঁর ২৮ বছর বয়স বেড়ে গিয়েছে।” উল্লেখ্য, আফ্রিদি বছর দুয়েক আগে বলেছিলেন ১৯৯৮-এ যখন অভিষেক হয়েছিল তখন তাঁর বয়স ছিল ১৯। কিন্তু রেকর্ড বই সে কথা বলছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন