অস্ট্রেলিয়া সফর থেকে ছিটকে গেলেন শামি

সবে চোট সারিয়ে ফিরেছিলেন জাতীয় দলে। কিন্তু খেলা হল না। অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরে আসছেন বাংলার পেসার মহম্মদ শামি। তাঁর জায়গায় ডেকে নেওয়া হয়েছে ভুবনেশ্বর কুমারকে। রবিবারই অস্ট্রেলিয়ায় তিনি যোগ দিচ্ছেন দলের সঙ্গে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০১৬ ১৯:১৪
Share:

সবে চোট সারিয়ে ফিরেছিলেন জাতীয় দলে। কিন্তু খেলা হল না। অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরে আসছেন বাংলার পেসার মহম্মদ শামি। তাঁর জায়গায় ডেকে নেওয়া হয়েছে ভুবনেশ্বর কুমারকে। রবিবারই অস্ট্রেলিয়ায় তিনি যোগ দিচ্ছেন দলের সঙ্গে। এর আগে বিশ্বকাপের সময় এই অস্ট্রেলিয়াতেই চোট পেয়ে ছিটকে যেতে হয়েছিল। প্রায় আটমাস ছিলেন মাঠের বাইরে। কিন্তু ফিরেও ফেরা হল না। হ্যাম স্ট্রিংয়ে চোট পেয়ে আবার মাঠের বাইরে চলে গেলেন তিনি। বিসিসিআই মেডিক্যাল টিমের তরফে জানানো হয়েছে, বাঁ পায়ের হ্যামস্ট্রিংয়ে গ্রেড টু টিয়ার রয়েছে। আপাতত মনে হচ্ছে চার থেকে ছ’সপ্তাহ পর্যন্ত তাঁকে বাইরে থাকতে হবে। সময়টা আরও বেশিও হতে পারে। গত মাসেই প্রথম শ্রেনীর ক্রিকেট খেলে মাঠে ফিরেছিলেন তিনি। খেলেছিলেন বিজয় হাজারে ট্রফি।

Advertisement

আরও খবর পড়ুন : অস্ট্রেলিয়ায় অনুশীলন ম্যাচে জিতল ভারত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন