Sports News

শেষ টেস্ট খেলা হচ্ছে না শামি, ঋদ্ধির

চোটের জন্য খেলা হয়নি চতুর্থ টেস্ট। পঞ্চম টেস্ট থেকেও ছিটকে গেলেন বাংলার দুই ক্রিকেটার। ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম ও শেষ টেস্টেও ফেরা হচ্ছে না এই দু’জনের। আগামী ১৬ ডিসেম্বর থেকে চেন্নাইয়ে শুরু হওয়ার কথা পঞ্চম টেস্ট। পুরো সিরিজেই মহম্মদ শামির ডান পায়ে একটা সমস্যা ছিলই।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০১৬ ১৫:৫০
Share:

মহম্মদ শামি ও ঋদ্ধিমান সাহা। ছবি: সংগৃহীত।

চোটের জন্য খেলা হয়নি চতুর্থ টেস্ট। পঞ্চম টেস্ট থেকেও ছিটকে গেলেন বাংলার দুই ক্রিকেটার। ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম ও শেষ টেস্টেও ফেরা হচ্ছে না এই দু’জনের। আগামী ১৬ ডিসেম্বর থেকে চেন্নাইয়ে শুরু হওয়ার কথা পঞ্চম টেস্ট। পুরো সিরিজেই মহম্মদ শামির ডান পায়ে একটা সমস্যা ছিলই। রাজকোটেও বল করার সময় দেখা গিয়েছিল তাঁর পায়ে সমস্যা রয়েছে। হ্যামস্ট্রিংয়ে হালকা চোট ছিল। কিন্তু তা নিয়েই প্রথম তিন টেস্ট খেলেছিলেন শামি। কিন্তু মুম্বই টেস্টে তাঁকে খেলিয়ে আর ঝুঁকি নিতে চায়নি টিম ম্যানেজমেন্ট। রবিবার বিসিসিআই প্রেস রিলিজ দিয়ে জানায়, ‘‘ডান হাঁটুকে সমস্যার জন্য শামিকে বিশ্রাম নিতে বলা হয়েছে। এর পর বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে গিয়ে রিকভারি প্রোগ্রাম শুরু করবে।’’

Advertisement

আরও খবর:- ওয়াংখেড়েতে বিরাটের জোড়া সেঞ্চুরি, শতরান জয়ন্ত যাদবেরও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন