Sports News

ভারতের জার্সিতে টি২০ অভিষেক শার্দূলের

দক্ষিণ আফ্রিকা দলে কোনও পরিবর্তন হল না। প্রথম টি২০ হেরেই শুরু করেছিল হোম টিম। যদিও তার  জন্য দলে কোনও পরিবর্তন আনতে রাজি হয়নি টিম ম্যানেজমেন্ট।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০১৮ ২২:১৯
Share:

শার্দূল ঠাকুর। ছবি: এপি।

ভারতীয় সিনিয়র দলের জার্সিতে টি২০ অভিষেক হয়ে গেল শার্দূল ঠাকুরের। ভারতীয় দলে এই একটাই পরিবর্তন হল। যদিও সেটা বাধ্য হয়েই। পেস বোলার যশপ্রীত বুমরা একদিন আগেই ওডিআই বোলিং র‌্যাঙ্কিংয়ের শীর্ষে জায়গা করে নিয়েছেন। আর তার পরই দ্বিতীয় টি২০-তে খেলতে পারলেন না চোটের জন্য। তাঁর জায়গায় নিয়ে আসা হল শার্দূলকে। আর সেই জায়গায় অভিষেক হয়ে গেল শার্দূলের।

Advertisement

দক্ষিণ আফ্রিকা দলে কোনও পরিবর্তন হল না। প্রথম টি২০ হেরেই শুরু করেছিল হোম টিম। যদিও তার জন্য দলে কোনও পরিবর্তন আনতে রাজি হয়নি টিম ম্যানেজমেন্ট। এ দিনের ম্যাচেও টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে দক্ষিণ আফ্রিকা। হয়ত বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলেই।

এর আগেই বৃষ্টির জন্য ভেস্তে গিয়েছে মেয়েদের ম্যাচ। মাত্র ১৫.৩ ওভারই খেলা হতে পেরেছে। যে কারণে পরে ব্যাটিং নিলে রান তাড়া করতে অনেকটাই সুবিধে হবে।

Advertisement

আরও পড়ুন
আইসিসি রেটিংয়ে ইতিহাস তৈরি করেও পিছিয়ে বিরাট

এই ম্যাচের ভারতীয় দল: রোহিত শর্মা, শিখর ধবন, সুরেশ রায়না, বিরাট কোহালি, মণীশ পাণ্ড্য, এমএস ধোনি, হার্দিক পাণ্ড্য, ভুবনেশ্বর কুমার, জয়দেব উনাদকট, শার্দূল ঠাকুর, যুজবেন্দ্র চাহাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন