Jasprit Bumrah

প্রকাশ্যে এল যশপ্রীত বুমরা, সঞ্জনা গণেশনের বিয়ের ভিডিয়ো

এই ভিডিয়োতে স্ত্রী সঞ্জনাকে ‘আমার পৃথিবী’ বলে তুলে ধরেছেন ভারতীয় দলের জোরে বোলার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২১ ১৬:৫৯
Share:

বিয়ের পর সেই মুহূর্ত। যশপ্রীতের চোখে চোখ রাখছেন সঞ্জনা গণেশন। ফাইল চিত্র

বিয়ে আগেই হয়ে গিয়েছিল। এখন বিবাহ পরবর্তী ছুটি কাটাতে ব্যস্ত যশপ্রীত বুমরা ও সঞ্জনা গণে শন। আর এ বার তাঁদের বিয়ের ভিডিয়ো প্রকাশ্যে এল। এই ভিডিয়োতে স্ত্রী সঞ্জনাকে ‘আমার পৃথিবী’ বলে তুলে ধরেছেন ভারতীয় দলের জোরে বোলার। স্বভাবতই এই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement

গত ১৫ মার্চ সকালে ক্রীড়া সঞ্চালিকা সঞ্জনা গণেশনের সঙ্গে একেবারে পঞ্জাবি নিয়মে সাত পাকে বাঁধা পড়েছিলেন বুমরা। গোয়ার এক হোটেলে বিয়ের সব বন্দোবস্ত করা হয়েছিল। ছিমছাম অনুষ্ঠানে শুধু দুই পক্ষের পরিবারের লোকজন ও পাত্র-পাত্রীর খুব কাছের কয়েকজন বন্ধু উপস্থিত ছিলেন। বুমরা-সঞ্জনা ও তাঁদের পরিবারের সদস্যরা এই বিবাহ পর্ব নিয়ে শুরু থেকে বেশ গোপনীয়তা বজায় রেখেছিলেন। ফলে ভারতীয় দলের তারকার বিয়ে নিয়ে গুঞ্জন চলছিল চরমে।

দুজন নতুন ইনিংস সবে শুরু করেছেন। তাই এই মুহূর্তে ছুটি কাটাচ্ছেন যশপ্রীত ও সঞ্জনা। ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন একদিনের সিরিজেও তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছে। রাজস্থান রয়্যালস ইতিমধ্যেই নব দম্পতিকে মালদ্বীপে মধুচন্দ্রিমায় পাঠানোর ইচ্ছে প্রকাশ করেছে। তবে এখন তাঁরা কোথায় যাবেন সেটাই দেখার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন