Mustafizur Rahman

মুস্তাফিজুরকে শুভেচ্ছা প্রধানমন্ত্রী শেখ হাসিনার

বৃহস্পতিবার বাংলাদেশ সময় সন্ধ্যা সাতটায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফোন করেছিলেন বাংলাদেশের ক্রিকেট তারকা মুস্তাফিজকে। লন্ডনের ক্রমওয়েল হাসপাতালে মুস্তাফিজের কাঁধে অস্ত্রোপচার শুরু হওয়ার কথা তার একটু পরেই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১২ অগস্ট ২০১৬ ১৩:৪৫
Share:

পেসারের পাশে গোটা দেশ। দ্রুত সেরে উঠুন মুস্তাফিজুর, প্রার্থনা গোটা বাংলাদেশের। —ফাইল চিত্র।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় সন্ধ্যা সাতটায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফোন করেছিলেন বাংলাদেশের ক্রিকেট তারকা মুস্তাফিজকে। লন্ডনের ক্রমওয়েল হাসপাতালে মুস্তাফিজের কাঁধে অস্ত্রোপচার শুরু হওয়ার কথা তার একটু পরেই। অস্ত্রোপচারের আগের সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভকামনা পেলেন বাংলাদেশ দলের তরুণ ফাস্ট বোলার মুস্তাফিজুর রহমান।
লন্ডনের ক্রমওয়েল হাসপাতালে বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় অর্থোপেডিক সার্জন অ্যান্ড্রু ওয়ালেস মুস্তাফিজের বাঁ কাঁধে অস্ত্রোপচার করবেন। হাসপাতালে মুস্তাফিজের পাশে আছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি প্রধান নাজমুল হাসান ও বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। হাসপাতালে উপস্থিত সাংবাদিকদের বিসিবি প্রধান জানান, তার ফোনে কল করে মুস্তাফিজের সঙ্গে কথা বলেছেন প্রধানমন্ত্রী, দিয়েছেন সাহস। বিসিবি সভাপতি বললেন, তরুণ এই পেসারকে ভরসা দিতেই লন্ডন গিয়েছেন তিনি।“আগে কখন হাসপাতালেই যায়নি সে। সেই কারণে আমি এসেছি। ওকে সাহস দিতে। অপারেশন শেষে আজকে মুস্তাফিজ হাসপাতালেই থাকবে।” মুস্তাফিজকে সাহস দিতে হাসপাতালে গিয়েছিলেন বাংলাদেশ হাই কমিশনের ভারপ্রাপ্ত হাই কমিশনার খন্দকার তালহা।
চিকিতসকের অনুমান, সব ঠিক থাকলে শুক্রবারেই হাসপাতাল ছাড়বেন মুস্তাফিজ। পরে দু তিনবার আবার হাসপাতালে আসতে হবে চেকআপের জন্য। বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী সংবাদমাধ্যমকে জানান, সব ঠিকঠাক থাকলে আগামী বুধবার মুস্তাফিজকে সঙ্গে নিয়েই দেশে ফেরার ইচ্ছা আছে তাদের।

Advertisement

আরও খবর

মুস্তাফিজুরের কাঁধে অস্ত্রোপচার করবেন সচিনের সার্জন

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন