Cricket

ছিটকে গেলেন ইশান্ত-ধওয়ন, নিউজিল্যান্ড সফরে বড় ধাক্কা খেল ভারত

রঞ্জি ট্রফিতে দিল্লির হয়ে বিদর্ভের বিরুদ্ধে খেলার সময়ে গোড়ালিতে চোট পেয়েছিলেন ইশান্ত।

Advertisement

 সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২০ ১৯:৩৫
Share:

ইশান্ত-ধওয়নকে দেশে রেখেই নিউজিল্যান্ড যেতে হল ভারতীয় দলকে।

নিউজিল্যান্ড সিরিজের আগে বড় ধাক্কা খেল ভারত। চোটের জন্য আগেই ছিটকে গিয়েছিলেন শিখর ধওয়ন। এ বার পেসার ইশান্ত শর্মাও কিউয়িদের বিরুদ্ধে টেস্ট সিরিজে নেই। ২১ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে টেস্ট সিরিজ।

Advertisement

রঞ্জি ট্রফিতে দিল্লির হয়ে বিদর্ভের বিরুদ্ধে খেলার সময়ে গোড়ালিতে চোট পেয়েছিলেন ইশান্ত। এমআরআই করে জানা গিয়েছে, ছ’ সপ্তাহের জন্য ইশান্তকে বিশ্রাম নিতে হবে। ইশান্তের জায়গায় নবদীপ সাইনি ডাক পেতে পারেন। ডিডিসিএ-র (দিল্লি অ্যান্ড ডিস্ট্রিক্ট ক্রিকেট সংস্থা) এক কর্তা জানান, ‘‘গোড়ালিতে চিড় ধরেনি ইশান্তের। এটাই ভাল দিক।’’

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজে নেই শিখর ধওয়ন। অজিদের বিরুদ্ধে সিরিজে দ্বিতীয় ওয়ানডে-তে প্যাট কামিন্সের বলে পাঁজরে চোট পান ধওয়ন। তৃতীয় ম্যাচে নামেন তিনি।

Advertisement

আরও পড়ুন: অসুস্থ পিকে, ভর্তি করা হল বাইপাসের ধারের হাসপাতালে

কিন্তু অ্যারন ফিঞ্চের শট ঝাঁপিয়ে পড়ে বাঁচাতে গিয়ে কাঁধে চোট পান ধওয়ন। যন্ত্রণাকাতর ধওয়নকে মাঠ ছাড়তে হয়। অস্ট্রেলিয়ার রান তাড়া করার সময়ে ব্যাট করতে দেখা যায়নি তাঁকে। বোর্ডের তরফ থেকে জানানো হয়েছে, খুব দ্রুতই ধওয়নের পরিবর্তের নাম জানানো হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন