অনুশীলনে চোট পেলেন শিলটন

এএফসি কাপের অ্যাওয়ে ম্যাচের আগের দিন অনুশীলনে চোট পেলেন অধিনায়ক শিলটন পাল। ভাবা হয়েছিল দেবজিৎ মজুমদারকে বিশ্রাম দিয়ে শিলটনকেই খেলানো হবে এই ম্যাচে। কিন্তু তা হচ্ছে না। ডান হাঁটুতে হালকা চোট হলেও ঝুঁকি নিতে চাইছেন না কোচ সঞ্জয় সেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৮ মার্চ ২০১৬ ২২:১৬
Share:

অনুশীলন শেষে সাংবাদিক সম্মেলনে কোচ সঞ্জয় সেনের সঙ্গে কর্নেল গ্লেন।

এএফসি কাপের অ্যাওয়ে ম্যাচের আগের দিন অনুশীলনে চোট পেলেন অধিনায়ক শিলটন পাল। ভাবা হয়েছিল দেবজিৎ মজুমদারকে বিশ্রাম দিয়ে শিলটনকেই খেলানো হবে এই ম্যাচে। কিন্তু তা হচ্ছে না। ডান হাঁটুতে হালকা চোট হলেও ঝুঁকি নিতে চাইছেন না কোচ সঞ্জয় সেন। দক্ষিণ চায়না এএ দলের বিরুদ্ধে সবুজ-মেরুণের গোল সামলাতে দেখা যাবে গত আই লিগের সেরা গোলকিপারকেই। গ্রুপ-জির ম্যাচ খেলতে দু’দিন আগেই হংকং পৌঁছে গিয়েছে দল। প্রথম দিন স্থানীয় মাঠে অনুশীলনে পর মঙ্গলবার মংকক স্টেডিয়ামেই অনুশীলন করলেন কাটসুমি, কিংশুকরা। ভারতীয় সময় বিকেল ৫.৩০ এ খেলা শুরু বুধবার।

Advertisement

দলে বিশেষ কোনও পরিবর্তন করছেন না কোচ সঞ্জয় সেন। রাইটব্যাকে ফিরছেন প্রীতম কোটাল। মাঝে যেন ছিলেন লুসিয়ানো ও কিংশুক থাকছেন। লেফটব্যাকে দলের সঙ্গে সৌভিক ঘোষ গেলেও সঞ্জয় সেন ভরসা রাখতে পারেন প্রবীর দাসের উপর। মাঝমাঠে কাটসুমি, প্রণয়, সনি, লেনি। সামনে জেজে, গ্লেন। সম্পূর্ণ এক অপরিচিত দলের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে খেলার আগে সতর্ক মোহনবাগান। সঞ্জয় সেন বলেন, ‘‘আমরা যাদের বিরুদ্ধে খেলতে নামছি তাদের সম্পর্কে কোনও ধারণা নেই। তবে জয়ের জন্যই ঝাঁপাবে দল। নিজেদের খেলাটা ধরে রেখে ভাল ফুটবল খেলে তিন পয়েন্ট তুলে নেওয়াটাই লক্ষ্য থাকবে।’’

আরও খবর

Advertisement

হংকংয়ে নেমেও প্রতিপক্ষের টিম লিস্টের খোঁজে বাগান কোচ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন