Sports News

কমনওয়েলথে শুটিং রাখার জন্য পদক্ষেপ রাজ্যবর্ধনের

কমনওয়েলথ গেমসে আর থাকছে না শুটিং। আগেই এ কথা জানিয়ে দিয়েছে আয়োজকরা। ২০২২ বার্মিহ্যাম কমনওয়েলথ থেকেই বন্ধ হয়ে যাচ্ছে। কিন্তু গেমসে শুটিং রাখার ব্যাপার পদক্ষেপ নিলেন রাজ্যবর্ধন সিংহ রাঠৌর।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১২ এপ্রিল ২০১৮ ১৯:১১
Share:

রাজ্যবর্ধন সিংহ রাঠৌর। —ফাই চিত্র।

এ বারের কমনওয়েলথ গেমস শুটিংয়ে ভারতের দারুণ পারফরম্যান্স। পদকের ছড়াছড়ি। কিন্তু যা খবর পরের কমনওয়েলথ গেমসে আর থাকবে না শুটিং। ভারত কেন সব দেশের কাছেই এটা খারাপ খবর। বিশেষ করে যে সব দেশ শুটিংয়ে এগিয়ে তাদের জন্য। কিন্তু ২০২২ বার্মিংহ্যাম কমনওয়েলথ গেমস থেকে উঠে যাচ্ছে শুটিংয়ের ইভেন্টই।

Advertisement

কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী রাজ্যবর্ধন সিংহ রাঠৌর বুধবার কমনওয়েলথ গেমসে শুটিং রাখার ব্যাপারে পদক্ষেপ নিলেন। তিনি কমনওযেলথ গেমস ফেডারেশনের প্রেসিডেন্ট লুইস মার্টিন ও ব্রিটিশ এমপি ম্যাচ হ্যানকককে (সচিব, ডিজিট্যাল-কালচার-মিডিয়া-স্পোর্টস) আলাদা আলাদা চিঠি লিখলেন। সেখানে তিনি অনুরোধ জানালেন ২০২২ কমনওয়েলথে যেন শুটিংকে রাখা হয়।

রাঠৌর লেখেন, ‘‘শুটিং যদি বন্ধ করে দেওয়া হয় তা হলে অনেক অ্যাথলিট যারা এই সব গেমস গুলোর জন্যই নিজেদের তৈরি করে তারা হতাশ হয়ে পড়বে। যারা এই খেলা পছন্দ করে তারাও দেখতে পাবে না। আমি এই ব্যাপারে আপনাদের মধ্যস্থতা চাইছি। যাতে শুটিং কমনওয়েলথে থাকে।’’

Advertisement

আরও পড়ুন
বিতর্ক কাটিয়ে কমনওয়েলথ গেমসে সোনা সুশীলের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন