Sports News

বিরাট না খেলতে পারলে পরিবর্ত শ্রেয়স, ডেকে নেওয়া হল ধর্মশালায়

বিরাটের চোট নিয়ে একটা সংশয় তো ছিলই। রাঁচী টেস্টের প্রথম দিন চোট পেয়ে আর মাঠে নামতে পারেননি দু’দিন। তৃতীয় দিন ব্যাট হাতে নেমে রান আসেনি। তাঁর চোট যে বেশ গুরুতর সেটা বোঝা যায় তখন থেকেই। তবুও ভেবেছিলেন সুস্থ হয়ে ফিরবেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৩ মার্চ ২০১৭ ২০:৫৩
Share:

শ্রেয়াস আইয়ারকে ডাকা হল ধর্মশালায়। ছবি: পিটিআই।

বিরাটের চোট নিয়ে একটা সংশয় তো ছিলই। রাঁচী টেস্টের প্রথম দিন চোট পেয়ে আর মাঠে নামতে পারেননি দু’দিন। তৃতীয় দিন ব্যাট হাতে নেমে রান আসেনি। তাঁর চোট যে বেশ গুরুতর সেটা বোঝা যায় তখন থেকেই। তবুও ভেবেছিলেন সুস্থ হয়ে ফিরবেন। কিন্তু ধর্মশালায় পৌঁছে বৃহস্পতিবার প্রথম দিনের ট্রেনিংয়ে দলের সঙ্গে মাঠে নামলেও নেট প্র্যাকটিস করতে দেখা যায়নি তাঁকে। যা থেকে সংশয় দানা বাঁধতে শুরু করে। সেই সংশয় কাটে শ্রেয়স আইয়ারের দলে আসা নিয়ে। ধর্মশালায় দলের সঙ্গে যোগ দিতে বলা হয়েছে শ্রেয়সকে। বিরাট একান্তই না খেলতে পারলে শ্রেয়াসকে ব্যাক আপ হিসেবে রাখা হচ্ছে। যা থেকে পরিষ্কার বিরাটের চোট বেশ গুরুতর। যা খবর শুক্রবারই দলের সঙ্গে ধর্মশালায় যোগ দেবেন শ্রেয়াস। বিসিসিআই সূত্রের খবর, আগে থেকে ব্যাক আপ ব্যাটসম্যান ডেকে নেওয়া হচ্ছে কারণ হঠাৎ করে দরকার হলে ধর্মশালার মতো জায়গায় দ্রুত পৌঁছনো সম্ভব নয় তাই।

Advertisement

আরও খবর: নেটে ব্যাট করলেন না বিরাট, শামির ফেরা নিয়ে ধোঁয়াশা

২২ বছরের শ্রেয়স আইয়ারকে রাখা হয়েছিল দেওধর ট্রফির ইন্ডিয়া ব্লু দলে। যা বিশাখাপত্তনমে শুরু হবে শনিবার থেকেই। একই দিনে শুরু ভারত-অস্ট্রেলিয়া সিরিজের শেষ টেস্ট। প্রথম শ্রেনীর ক্রিকেটে ভাল রানের সঙ্গে হায়দরাবাদে সদ্য হওয়া বাংলাদেশের বিরুদ্ধে এক ম্যাচের সিরিজেও সেঞ্চুরি এসেছে শ্রেয়সের ব্যাটে। গত মাসে ব্রেবোর্ন স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অপরাজিত ডবল সেঞ্চুরিও রয়েছে তাঁর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন