ফিটনেস ফিজিকে রুপো শ্রেয়সীর

এশিয়ান বডি বিল্ডিং অ্যান্ড ফিজিক স্পোর্টস চ্যাম্পিয়নশিপে রুপো জিতলেন খড়্গপুরের শ্রেয়সী দাস চৌধুরী। গত ২ থেকে ৮ সেপ্টেম্বর ৫০তম এশিয়ান বডি বিল্ডিং অ্যান্ড ফিজিক স্পোটর্স চ্যাম্পিয়নশিপের আসর বসেছিল ভুটানের থিম্পুতে।

Advertisement

বরুণ দে

মেদিনীপুর শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৬ ০১:৩৭
Share:

শ্রেয়সী দাস। — নিজস্ব চিত্র।

এশিয়ান বডি বিল্ডিং অ্যান্ড ফিজিক স্পোর্টস চ্যাম্পিয়নশিপে রুপো জিতলেন খড়্গপুরের শ্রেয়সী দাস চৌধুরী। গত ২ থেকে ৮ সেপ্টেম্বর ৫০তম এশিয়ান বডি বিল্ডিং অ্যান্ড ফিজিক স্পোটর্স চ্যাম্পিয়নশিপের আসর বসেছিল ভুটানের থিম্পুতে। সেখানেই মহিলা বিভাগে দেশের হয়ে প্রতিনিধিত্ব করেন রেলশহরের এই বাঙালি কন্যা। শ্রেয়সীকে শুভেচ্ছা জানিয়েছেন মন্ত্রী শশী পাঁজা। শ্রেয়সী বলেন, “আমার প্রাথমিক লক্ষ্য ছিল এশিয়ানে পদক জেতা। সেটা পেরেছি। আগামী দিনে আরও এগোতে চাই।’’

Advertisement

খড়্গপুর থেকে এশিয়ান চ্যাম্পিয়নশিপ— পথটা খুব সহজ ছিল না। জেদ এবং কিছু করে দেখানোর তাগিদই শ্রেয়সীকে সাফল্য এনে দিয়েছে। দিন কয়েক আগে বাড়ি ফিরেছেন তিনি। শুক্রবার এশিয়ানের পদক নিয়ে মেদিনীপুরে এসেছিলেন এই রূপোর মেয়ে। দেখা করেন জেলাশাসক জগদীশপ্রসাদ মিনা, অতিরিক্ত জেলাশাসক সুশান্ত চক্রবর্তী প্রমুখের সঙ্গে। জেলা প্রশাসনের কর্তারা তাঁকে শুভেচ্ছা জানান। সঙ্গে জানান, প্র্যাকটিসের কোনও সরঞ্জাম প্রয়োজন হলে জানাতে। প্রশাসন তা দিতে সব রকম চেষ্টা করবে।

খড়্গপুরের কৌশল্যার বাসিন্দা শ্রেয়সী খড়্গপুর কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী। এখন তাঁর পাখির চোখ ওয়ার্ল্ড বডি বিল্ডিং অ্যান্ড ফিজিক স্পোর্টসে পদক জেতা। এই প্রতিযোগিতা হবে তাইল্যান্ডে, ২৯ নভেম্বর থেকে ৫ ডিসেম্বর। রণজিৎবাবুও বলছেন, “মেয়েকে নিয়ে অনেক আশা। ইচ্ছে থাকলে কোনও কিছুই বাধা নয়।
সাফল্য আসবেই।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন