পিবিএলে হারলেন সিন্ধুরা

এ দিন টাইয়ের প্রথম ম্যাচে পুরুষদের ডাবলসে বি সুমিত রেড্ডি এবং লি ইয়াং ১৫-১৩, ১৫-১১ হারান দিল্লির ইভান সোজোনভ এবং ভ্লাদিমির ইভানভকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০১৮ ০৪:২০
Share:

হতাশ: দুরন্ত লড়েও চেন্নাইকে জেতাতে ব্যর্থ সিন্ধু।  ছবি: পিটিআই

গত বারের চ্যাম্পিয়ন পি ভি সিন্ধুর চেন্নাই স্ম্যাশার্স ফের হেরে গেল প্রিমিয়ার ব্যাডমিন্টন লিগে। হারলেন সিন্ধু নিজেও।

Advertisement

বুধবার দিল্লি ড্যাশার্সের বিরুদ্ধে সিন্ধুদের তবু ফিরে আসার সুযোগ ছিল। কিন্তু শেষ ম্যাচে চেন্নাইয়ের মিক্সড ডাবলস জুটির অন্যতম খেলোয়াড় গ্যাব্রিয়েলা অ্যাডকক গোড়ালিতে চোট পান। আর তিনি ম্যাচে নামতে পারেননি। চেন্নাইয়ের হার ওখানেই নিশ্চিত হয়ে যায়।

এ দিন টাইয়ের প্রথম ম্যাচে পুরুষদের ডাবলসে বি সুমিত রেড্ডি এবং লি ইয়াং ১৫-১৩, ১৫-১১ হারান দিল্লির ইভান সোজোনভ এবং ভ্লাদিমির ইভানভকে। প্রথম ম্যাচে হেরেই চাপে পড়ে গিয়েছিল দিল্লি। তা ছাড়া পয়েন্টের দিক থেকেও -১ হয়ে যায় তারা। দ্বিতীয় ম্যাচে হংকংয়ের ভিনসেন্ট ওং উইং ১৫-১০, ১৫-১৩-এ ব্রাইস লেভারডেজকে হারিয়ে দিল্লিকে টাইয়ে ফিরিয়ে আনেন। তৃতীয় ম্যাচে ভিনসেন্ট ওং উইং দিল্লিকে ফের জেতান সিঙ্গলসে। চেন্নাইকে এর পরে ম্যাচে ফেরাতে পারতেন সিন্ধু। কিন্তু বিশ্বের ছ’নম্বর কোরিয়ার সুং জি হিউন গত মরসুমে সিন্ধুর কাছে দু’বারই হারের বদলা নিয়ে ১১-১৫, ১৫-১৩, ১৫-১৪ হারান বিশ্বের তিন নম্বর সিন্ধুকে।

Advertisement

ফলে শেষ ম্যাচে নামার আগে চেন্নাইয়ের পয়েন্ট ছিল। ১-২। মিক্সড ডাবলস ম্যাচ জিতলেই জেতার সুযোগ ছিল সিন্ধুদের। কারণ এই ম্যাচটা ছিল ট্রাম্প ম্যাচ। জিতলে ৩-২ টাই জিততে পারতেন সিন্ধুরা। গ্যাব্রিয়েলার চোটটাই কাল হয়ে দাঁড়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন