West Indies Cricket

ক্রিকেটের নতুন তারকাকে নিয়ে উচ্ছ্বসিত ভিভ, সহবাগ, লক্ষ্মণরা

বাংলাদেশের বিরুদ্ধে অভিষেক টেস্টে দুরন্ত দ্বিশতরান করেছেন। ৩৯৫ রানের বিপুল স্কোর তাড়া করে জিতেছে ওয়েস্ট ইন্ডিজ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২১ ১৩:৩৯
Share:

মায়ার্সের ভূয়সী প্রশংসা করেছেন ভিভ। ফাইল ছবি

বাংলাদেশের বিরুদ্ধে অভিষেক টেস্টে দুরন্ত দ্বিশতরান করেছেন। ৩৯৫ রানের বিপুল স্কোর তাড়া করে জিতেছে ওয়েস্ট ইন্ডিজ। আর তারপরেই কাইল মায়ার্সকে নিয়ে তৈরি হয়েছে উত্তেজনা। ক্যারিবিয়ান ক্রিকেটের নতুন তারকাকে নিয়ে প্রত্যেকেই উত্তেজিত। তরুণ ক্রিকেটারকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন স্যর ভিভ রিচার্ডস থেকে ভারতের বীরেন্দ্র সহবাগ, ভিভিএস লক্ষ্মণরা।

Advertisement

নেটমাধ্যমে ভিভ লিখেছেন, “ওয়েস্ট ইন্ডিজের পক্ষে একটা অসাধারণ জয়। আমরা কোনওদিন লড়াই করতে ছাড়ি না। সেটা আজ প্রমাণ করে দিলাম। জয়ের অনুভূতি ঠিক কী হচ্ছে, বলে বোঝাতে পারব না। টেস্ট ক্রিকেট, তুমি এত সুন্দর!!”

সহবাগ এই জয়কে ‘বিশ্বের অন্যতম সেরা রান তাড়া’ করা হিসেবে অভিহিত করেছেন। লিখেছেন, “ওয়েস্ট ইন্ডিজ। অবিশ্বাস্য। অন্যতম সেরা রান তাড়া করার ঘটনা। অভিষেকে ২১০ করল মায়ার্স। বাংলাদেশের বিরুদ্ধে তাদেরই ঘরের মাঠে ৩৯৫ রান তাড়া করে জেতা। সাবাশ ওয়েস্ট ইন্ডিজ। এ বার মনে হচ্ছে অ্যাওয়ে দলগুলিই রাজ করবে।”

Advertisement

লক্ষ্মণ লিখেছেন, ‘ঐতিহাসিক রান তাড়া। সব বাধা পেরিয়ে বাংলাদেশকে তাদের ঘরের মাঠে ৩৯৫ রান তাড়া করে হারানো সহজ কাজ নয়। কাইল মায়ার্সকে অনেক শুভেচ্ছা। অসাধারণ কৃতিত্ব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন