Roelant Oltmans

অল্টম্যান্সের থেকে পরামর্শ নিতে মুখিয়ে আছি: মারিজন

ভারতীয় পুরুষ দলের দায়িত্ব নিলেও পূর্বজকে তিনি যে ভোলেননি তা শুক্রবার পরিষ্কার করে দেন মারিজন। তিনি বলেন, “আমি ব্যক্তিগত ভাবে রোল্যান্টের সঙ্গে কথা বলেছি এবং ভারতীয় পুরুষ দলের দায়িত্ব নেওয়ার কথাও জানিয়েছি তাঁকে।”

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০১৭ ২৩:১৮
Share:

জোয়ার্ড মারিজন। ছবি: এএফপি।

কিছু দিন আগেই ভারতীয় পুরুষ হকি দলের কোচের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে রোল্যান্ট অল্টম্যান্সকে। অল্টম্যান্সের পরিবর্তে শুক্রবার দায়িত্ব তুলে দেওয়া হল জোয়ার্ড মারিজনের হাতে। এত দিন ভারতীয় মহিলা হকি দলের কোচ ছিলেন জোয়ার্ড। অল্টম্যান্সের জায়গায় আসতে পেরে তিনি যে খুশি তা দায়িত্ব নিয়েই জানালেন জোয়ার্ড। তবে, ভারতীয় পুরুষ দলের দায়িত্ব নিলেও পূর্বজকে তিনি যে ভোলেননি তা শুক্রবার পরিষ্কার করে দেন মারিজন। তিনি বলেন, “আমি ব্যক্তিগত ভাবে রোল্যান্টের সঙ্গে কথা বলেছি এবং ভারতীয় পুরুষ দলের দায়িত্ব নেওয়ার কথাও জানিয়েছি তাঁকে।” এ দিন জোয়ার্ড আরও বলেন, “রোল্যান্ট এই ভারতীয় দলকে শক্ত ভীতের উপর দাঁড় করিয়ে গিয়েছে। দলকে আরও সাফল্য এনে দেওয়ার জন্য অল্টম্যান্সের পরামর্শ নিতে মুখিয়ে আছি।”

Advertisement

আরও পড়ুন: ২২ অক্টোবর মুম্বইয়ে শুরু হচ্ছে ভারত-নিউজিল্যান্ড সিরিজ

আরও পড়ুন: আগমী মরসুমের কলকাতা লিগে না-ও দেখা যেতে পারে মোহনবাগানকে

Advertisement

হঠাৎ করে ভারতীয় পুরুষ দলের কোচ হওয়ায় তাঁর যে বিশেষ কিছু সমস্যা হবে না তাও এ দিন জানান জোয়ার্ড। তিনি বলেন, “আমি রীতিমতো ভারতীয় পুরুষ হকি দলের খেলার বিষয় খোঁজ খবর রাখি এবং তাদের খেলাও দেখি। ফলে প্রায় সব খেলয়াড়ই আমার কাছে পরিচিত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন