Virat Kohli

ইনস্টাগ্রামে বিরাট কোহালির ছবি পোস্ট করলেন কে?

নিজের প্রোফাইলে বিরাটের ছবি কেন পোস্ট করলেন তিনি? তিনি ডব্লুডব্লুই-র বিশ্বখ্যাত নাম জন সেনা। তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে কী না ভারত অধিনায়ক? গত সপ্তাহে হঠাৎই জন সেনার প্রোফাইলে বিরাট কোহালির ছবি দেখে অনেকেই চমকে যান। ভারতের জার্সিতে দাঁড়িয়ে বিরাট।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০২ অগস্ট ২০১৬ ২০:৪০
Share:

নিজের প্রোফাইলে বিরাটের ছবি কেন পোস্ট করলেন তিনি? তিনি ডব্লুডব্লুই-র বিশ্বখ্যাত নাম জন সেনা। তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে কী না ভারত অধিনায়ক? গত সপ্তাহে হঠাৎই জন সেনার প্রোফাইলে বিরাট কোহালির ছবি দেখে অনেকেই চমকে যান। ভারতের জার্সিতে দাঁড়িয়ে বিরাট। মুখে সেই চেনা আগ্রাসন। পাসে লেখা ‘ব্লিড ব্লু’।

Advertisement

জন সেনা

জন সেনা তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে এই ছবি পোস্ট করলেও কোনও ক্যাপশন দেননি। তাতে যত বিভ্রান্তি। মনে করা হচ্ছে ডব্লুডব্লুই-র ব্র্যান্ড স্ম্যাকডাউনের প্রচারের জন্যই তিনি এই ছবিটিকে না জেনেই বেছে নিয়েছিলেন। কারণ স্ম্যাকডাউনের রঙ নীল। প্রথমে মনে করা হয়েছিল তিনি বিরাট কোহালির ভক্ত। কিন্তু তেমনটা নয়। আসলে তিনি না জেনে বুঝেই এটা করে ফেলেছিলেন শুধু নীল রঙের জন্য। কারণ সদ্য জন সেনা স্ম্যাকডাউনের সঙ্গে যুক্ত হয়েছেন। আর একটা সময় ভারতীয় ক্রিকেট দলের স্পনসরের ট্যাগ লাইন ছিল ‘ব্লিড ব্লু’। সেটাই মনে ধরে যায় জন সেনার। এ সব কি‌ছুই জানতেন না সেনা। যার ফলেই এত বিভ্রান্তি। বিরাট কোহালির ছবি দেওয়ার পরই তিনি আরও একটি ছবি আপলোড করেন, যেখানে লেখা ছিল ‘কিপ কাম অ্যান্ড ব্লিড ব্লু’। পুরো ঘটনাটাই এখন একটা কমিকের রূপ নিয়েছে। হয়তো বিরাট কোহালিকে চেনেনই না জন সেনা।

Advertisement

আরও খবর

রিও অলিম্পিক্সের মেডেলের দাম জানলে অবাক হবেন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন