Sourav Ganguly

Sourav Ganguly: তাঁর জীবনচিত্র তৈরি হবে বলিউডে, জানিয়ে দিলেন স্বয়ং মহারাজ

ছবির চিত্রনাট্য নিয়ে ইতিমধ্যেই কাজ শুরু হয়ে গিয়েছে। সৌরভের বাড়িতে প্রযোজক সংস্থার একাধিক দীর্ঘ বৈঠকও হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২১ ১৮:৩০
Share:

বলিউডে তৈরি হবে সৌরভের জীবনচিত্র। গ্রাফিক: শৌভিক দেবনাথ

অবশেষে ‘হ্যাঁ’ বললেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর জীবন নিয়ে ছবি তৈরি করতে মুখিয়ে ছিল চলচিত্র জগৎ। কিন্তু সায় ছিল না ‘দাদা’-র। অবশেষে রাজি হয়েছেন তিনি। বলিউডে তৈরি হবে সৌরভের জীবনচিত্র।

Advertisement

এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে ভারতীয় বোর্ডের প্রধান সৌরভ বলেন, “আমার জীবনচিত্র তৈরি হওয়া নিয়ে আমি রাজি। হিন্দিতে হবে। তবে এখনই পরিচালকের নাম জানানো সম্ভব নয়। কিছু দিনের মধ্যেই সব জানা যাবে।” জানা যাচ্ছে সৌরভের জীবনচিত্র তৈরি করতে খরচ করা হতে পারে ২০০ থেকে ২৫০ কোটি টাকা।

ছবির চিত্রনাট্য নিয়ে ইতিমধ্যেই কাজ শুরু হয়ে গিয়েছে। সৌরভের বাড়িতে প্রযোজক সংস্থার একাধিক দীর্ঘ বৈঠকও হয়েছে। সৌরভ জানিয়েছেন তাঁর চরিত্রে রণবীর কপূরের অভিনয় করার সম্ভাবনা সব চেয়ে বেশি। সৌরভ নিজে রণবীরের নাম নিলেও আরও দুই অভিনেতাকে নিয়েও কথা চলছে।

Advertisement

সৌরভের জীবনের শুরু থেকে ভারতীয় বোর্ডের প্রধান হওয়া পর্যন্ত সব ঘটনা ছবিতে দেখানোর কথা। —ফাইল চিত্র

তাঁর জীবনের শুরু থেকে ভারতীয় বোর্ডের প্রধান হওয়া পর্যন্ত সব ঘটনা ছবিতে দেখানোর কথা। তবে এই ছবি কবে মুক্তি পাবে তা এখনও জানা যায়নি।

এর আগেও বহু বার সৌরভের জীবনচিত্র নিয়ে কথা হয়েছে। প্রতি বারই তা অস্বীকার করেছিলেন মহারাজ। তবে এ বার তাঁর জীবনচিত্র তৈরির ব্যাপারে শিলমোহর দিলেন সৌরভ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন