Sourav Ganguly

অক্সিজেন নিয়ে হাজির মহারাজ, বেহালার সরকারি হাসপাতালকে ২টি কনসেনট্রেটর দিলেন সৌরভ

ইতিমধ্যেই সাধারণ মানুষের সেবায় বহু প্রাক্তন এবং বর্তমান ক্রিকেটারকে এগিয়ে আসতে দেখা গিয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২১ ১৬:৪৭
Share:

অক্সিজেন দিলেন সৌরভ। ফাইল ছবি

কোভিড আর্তদের সাহায্যে এবার এগিয়ে এলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ও। বেহালার বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালকে দুটি অক্সিজেন কনসেনট্রেটর দিলেন সৌরভ। কোভিডে আক্রান্ত গুরুতর রোগীদের চিকিৎসার কাজে তা ব্যবহার করা হবে।

Advertisement

শনিবার সৌরভকে চিঠি লিখে অক্সিজেন কনসেনট্রেটরের প্রাপ্তিস্বীকার করেন বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালের সুপারিন্টেন্ডেন্ট। চিঠিতে তিনি লিখেছেন, তানিয়া ভট্টাচার্য নামে এক মহিলা মারফত তিনি দুটি অক্সিজেন কনসেনট্রেটর পেয়েছেন। হাসপাতালে ভর্তি থাকা কোভিড রোগীদের চিকিৎসার কাজে তা ব্যবহার করা হবে। বেহালার সাধারণ মানুষের পাশে থাকার জন্য সৌরভের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করা হয়েছে।

গোটা দেশে ইতিমধ্যেই বহু মানুষ অক্সিজেনের অভাবে মারা গিয়েছেন। রাজধানী দিল্লির পাশাপাশি অক্সিজেনের চাহিদা দিনের পর দিন বেড়ে চলেছে কলকাতাতেও। অক্সিজেনের কালোবাজারিও মাত্রা দিয়ে বেড়ে চলেছে। এ অবস্থায় বসে না থেকে এগিয়ে এলেন বোর্ড সভাপতিও।

Advertisement

ইতিমধ্যেই সাধারণ মানুষের সেবায় বহু প্রাক্তন এবং বর্তমান ক্রিকেটারকে এগিয়ে আসতে দেখা গিয়েছে। সৌরভের দীর্ঘদিনের ওপেনিং জুটি সচিন তেন্ডুলকর অক্সিজেন কনসেনট্রেটর কেনার জন্য ‘মিশন অক্সিজেন’ প্রকল্পে ১ কোটি টাকা দান করেছেন। গুরুগ্রামের একটি হাসপাতালকে অক্সিজেন কনসেনট্রেটর দিয়ে সাহায্য করেছেন শিখর ধওয়ন। হনুমা বিহারী ইংল্যান্ডে কাউন্টি খেলতে ব্যস্ত থাকলেও তাঁর দল প্রতিনিয়ত সাধারণ মানুষকে সাহায্য করে চলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন