প্রশাসক সৌরভের অভিষেকেই সেঞ্চুরি

ব্যাট হাতে অভিষেক ম্যাচে সেঞ্চুরির মতোই সৌরভ গঙ্গোপাধ্যায় আরও একটি সেঞ্চুরি হাঁকালেন আজ। এবার সেঞ্চুরিটি করলেন প্রশাসক সৌরভ। ১৯৯৬ সালে লর্ডসে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সেঞ্চুরি মনে আছে নিশ্চয় সবার? অভিষেক টেস্টেই সেঞ্চুরি হাঁকিয়ে প্রমাণ করে দিয়েছিলেন তাঁকে এক ম্যাচ খেলিয়ে বাদ দেওয়াটা ভুল ছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০১৬ ১৭:৫২
Share:

ব্যাট হাতে অভিষেক ম্যাচে সেঞ্চুরির মতোই সৌরভ গঙ্গোপাধ্যায় আরও একটি সেঞ্চুরি হাঁকালেন আজ। এবার সেঞ্চুরিটি করলেন প্রশাসক সৌরভ। ১৯৯৬ সালে লর্ডসে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সেঞ্চুরি মনে আছে নিশ্চয় সবার? অভিষেক টেস্টেই সেঞ্চুরি হাঁকিয়ে প্রমাণ করে দিয়েছিলেন তাঁকে এক ম্যাচ খেলিয়ে বাদ দেওয়াটা ভুল ছিল। আর প্রশাসক সৌরভ ভারত-পাকিস্তান ম্যাচ ধর্মশালা থেকে ইডেনে এনে বুঝিয়ে দিলেন তিনিও পারেন একইভাবে। সুযোগ পেতেই ছক্কা হাঁকিয়েই সেঞ্চুরিটি সারলেন তিনি। এখনও সরকারিভাবে ঘোষণা না হলেও খবর চলে এসেছে ভারত-পাকিস্তান ম্যাচ পাচ্ছে কলকাতাই। যে খবরে বেজায় খুশি সৌরভ গঙ্গোপাধ্যায়। সঙ্গে প্রস্তুতও ম্যাচটি সাফল্যের সঙ্গে আয়োজন করতে। বিশ্বকাপ ম্যাচের কথা মাথায় রেখেই ঢেলে সাজানো হয়েছে ইডেনের ড্রেনেজ ব্যবস্থা। অতীতে বার বার বৃষ্টির জন্য ভেস্তে গিয়েছে ইডেনের ম্যাচ। গত অক্টোবরেই ভ‌েস্তে গিয়েছিল ভারত-দক্ষিণ আফ্রিকার মধ্যে টি২০ ম্যাচ। কিন্তু যেভাবে ঢেলে সাজানো হয়েছে ইডেনকে, এবার আর সেরকম কোনও আশঙ্কা নেই। তাই আত্মবিশ্বাসীয় সৌরভ তৈরি। তৈরি কলকাতা প্রশাসনও। ভারত-পাকিস্তান ম্যাচ কলকাতায় হচ্ছে এখন শুধু ঘোষণার অপেক্ষা।

Advertisement

আরও খবর

১৯শে আবেগের বিস্ফোরণ ইডেনে, আসতে চলেছে ভারত-পাক ম্যাচ

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন