Sports News

ওয়ান্ডারার্সের পিচ নিয়ে বিরক্ত সৌরভ

প্রথমে ব্যাট করে প্রথম দিনই ১৮৭ রানে অল-আউট হয়ে যায় ভারত। চেতেশ্বর পূজারার রানের খাতা খুলতে লেগে যায় ৫৪ বল। তাও তাঁর ও অধিনায়ক বিরাট কোহালির ব্যাট থেকে আসে হাফ সেঞ্চুরি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০১৮ ১৪:৪৪
Share:

প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র।

এই পিচে টেস্ট ক্রিকেট খেলার বিপক্ষে সৌরভ গঙ্গোপাধ্যায়। এক কথায় তিনি অন্যায় বলেই ব্যাখ্যা করলেন। তাঁর মতে, দক্ষিণ আফ্রিকা ব্যাটসম্যানদের সঙ্গে অন্যায় করেছে। আইসিসির এই বিষয়টি দেখা উচিৎ।

Advertisement

ওয়ান্ডারার্সের পিচ নিয়েই এই মন্তব্য সৌরভের। এখানেই হচ্ছে ভারত-দক্ষিণ আফ্রিকার মধ্যে তৃতীয় টেস্ট। সৌরভ টুইট করে বলেন, ‘‘এই রকম পিচে টেস্ট ক্রিকেট খেলাটা অন্যায়। ২০০৩এ নিউজিল্যান্ডে এমন পিচ দেখেছিলাম। ব্যাটসম্যানদের খেলার কোনও সুযোগই নেই। আইসিসির এটা দেখা উচিৎ।’’ বোঝাই যাচ্ছে প্রাক্তন ভারত অধিনায়ক এই খেলা দেখে বিরক্ত। এর আগে বিরাটকে সময় দেওয়ার কথা বলেছিলেন সৌরভ। এ বার আঙুল তুললেন পিচের দিকে।

প্রথমে ব্যাট করে প্রথম দিনই ১৮৭ রানে অল-আউট হয়ে যায় ভারত। চেতেশ্বর পূজারার রানের খাতা খুলতে লেগে যায় ৫৪ বল। তাও তাঁর ও অধিনায়ক বিরাট কোহালির ব্যাট থেকে আসে হাফ সেঞ্চুরি। দিনের শেষ দক্ষিণ আফ্রিকাও ৬ রানে এক উইকেট হারিয়ে বসেছে। সিমিং উইকেটে পেসাররা বোলিং উপবোগ করছে। কাগিসো রাবাডা তিনটি উইকেট পেয়েছেন। দুটো করে উইকেট পেয়েছেন তিন জন। ভারতের দুই ওপেনার আবার ফেল।

Advertisement

আরও পড়ুন কোহালির উপর ভরসা রাখতে বললেন সৌরভ

আরও পড়ুন কোহালির উপর ভরসা রাখতে বললেন সৌরভ

আরও পড়ুন কোহালির উপর ভরসা রাখতে বললেন সৌরভ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন