Sourav Ganguly

কেক কাটলেন সানা, জন্মদিনে ইনস্টাগ্রামে শুভেচ্ছা সৌরভের

রবিবার ছিল সানার জন্মদিন। সেই উপলক্ষে পারিবারিক এক অনুষ্ঠানও হয়, যাতে হাজির ছিলেন সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়-সহ ঘনিষ্ঠজনেরা। সেখানে কেক কাটেন সানা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০১৯ ১৯:৪১
Share:

জন্মদিনে সানাকে কেক খাওয়াচ্ছেন ডোনা। উপস্থিত সৌরভ। নিজস্ব চিত্র।

১৮ বছরে পড়লেন সানা গঙ্গোপাধ্যায়। অর্থাৎ, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্টের কন্যা এখন সাবালিকা। আর মেয়ের জন্মদিন উপলক্ষে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে শুভেচ্ছা জানালেন গর্বিত বাবা সৌরভ গঙ্গোপাধ্যায়

Advertisement

রবিবার ছিল সানার জন্মদিন। সেই উপলক্ষে পারিবারিক এক অনুষ্ঠানও হয়, যাতে হাজির ছিলেন সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়-সহ ঘনিষ্ঠজনেরা। সেখানে কেক কাটেন সানা। মা ডোনা তাঁকে কেক খাইয়েও দেন। ১৯৯৭-এর ফেব্রুয়ারিতে ডোনাকে বিয়ে করেন সৌরভ। ২০০১-এর নভেম্বরে জন্ম হয় সানার।

সৌরভ আন্তর্জাতিক ক্রিকেটে তীক্ষ্ণবুদ্ধির অধিনায়ক হিসেবে পরিচিত। ভারতীয় ক্রিকেটে সফলতম অধিনায়কদের মধ্যে পড়েন তিনি। আন্তর্জাতিক ক্রিকেটে সাড়ে ১৮ হাজার রান রয়েছে তাঁর। অবিশ্বাস্য প্রত্যাবর্তনের জন্যই ক্রিকেটমহলে খ্যাতি বেশি তাঁর। ২০০৮ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান তিনি। তার পরেও আইপিএল ও ঘরোয়া ক্রিকেটে তিনি খেলেন।

Advertisement

আরও পড়ুন: ভাঙলেন কোহালির রেকর্ড! সবচেয়ে কম বয়সে দেওধরের ফাইনালে নেতৃত্ব শুবমনের​

আরও পড়ুন: আরও একবার টি-টোয়েন্টি জয়ের দোরগোড়ায় এসে হারতে চাইনি, বলছেন মুশফিকুর​

জন্মদিনে কেক কাটছেন সানা। নিজস্ব চিত্র।

Happy birthday Sana .. 18th

A post shared by SOURAV GANGULY (@souravganguly) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন