Sports news

বিশ্বকাপ ফাইনালে নজর রাখুন এদের দিকে

একটু অসাবধান আর একটা গোল। বদলে দিতে পারে দলের ভাগ্য। তীরে এসেও তরী ডুবে যেতে পারে স্পেন বা ইংল্যান্ডের। যে কোনও মুহূর্তে খেলা ঘুরিয়ে দিতে পারার ক্ষমতা রয়েছে দুই টিমেরই ফুটবলারদের। দেখে নিন কাদের উপর নির্ভর করছে আজকের খেলার ভাগ্য:

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০১৭ ১১:৫৭
Share:
০১ ০৮

রিয়ান ব্রিউস্টার (স্ট্রাইকার): এই টুর্নামেন্টে এখনও পর্যন্ত সাতটা গোল করেছে রিয়ান। তাঁর মধ্যে রয়েছে কোয়ার্টার ফাইনাল আর সেমিফাইনালের দু’টি হ্যাটট্রিক।

০২ ০৮

ফিলিপ ফোডেন (মিডফিল্ডার): ১৭ বছরের এই ফুটবলার তাঁর বাঁ পায়ের দ্রুত পাস দেওয়ার সক্ষমতায় সারা টুর্নামেন্টে সকলের নজর কেড়েছে।

Advertisement
০৩ ০৮

অ্যাঞ্জেল গোমস (মিডফিল্ডার): চলতি বিশ্বকাপে দু’টো গোল করেছে গোমস।  শুধু এই যুব বিশ্বকাপেই নয়, আগামী দিনেও গোমসের উপরে অগাধ ভরসা তার ম্যাঞ্চেস্টার ইউনাইটেড অ্যাকাডেমি কোচ নিকির।

০৪ ০৮

জোনাথান পানজো (ডিফেন্ডার): মাত্র ৯ বছর বয়স থেকেই চেলসি শিবিরে রয়েছে পানজো। এই যুব বিশ্বকাপে লেফ্ট-ব্যাক এবং সেন্টার হাফ পজিশনে খেলছে পানজো। স্পেনীয় আক্রমণকে প্রতিহত করতে তার দিকে অনেকটাই তাকিয়ে থাকবে ইংরেজ শিবির।

০৫ ০৮

আবেল রুইজ (স্ট্রাইকার, অধিনায়ক): স্পেন অধিনায়ক রুইজ না ইংল্যান্ডের ব্রিউস্টার। কে হবে শনিবারের ম্যাচের নায়ক? সে দিকেই তাকিয়ে দুনিয়া। এই যুব বিশ্বকাপে ৬টা গোল রয়েছে রুইজের খাতায়।

০৬ ০৮

ভিক্টর চাস্ট (ডিফেন্ডার): শক্তিশালী এবং আক্রমণাত্মক ডিফেন্ডার হিসাবেই পরিচিত চাস্ট। সেন্টার-ব্যাক পজিশনে তার নেতৃত্বের উপর স্পেন নির্ভর করছে অনেকটাই।

০৭ ০৮

ফেরান তোরেস (ফরওয়ার্ড): কোয়ার্টার ফাইনালে অসম্ভব ভাল খেলে লাইমলাইটে আসে তোরেস।

০৮ ০৮

মহম্মদ মৌখলিস (মিডফিল্ডার): দুরন্ত গতি, বলের উপর অসাধারণ নিয়ন্ত্রণ এবং স্কিলের জন্য খুব তাড়াতাড়ি নজর কাড়ে সে। চলতি যুব বিশ্বকাপে ঝুলিতে মাত্র একটি গোল থাকলেও প্লে মেকার মৌখলিসের দিকে নজর তাই রাখতেই হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement